• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

বাজিতপুরে নতুন কৃষি কর্মকর্তা আশরাফুল আলম

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে নতুন উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন আশরাফুল আলম। ১৮ মে বৃহস্পতিবার বিকেলে তিনি নতুন কর্মস্থল বাজিতপুরে দায়িত্ব গ্রহণ করেন। তিনি ৩৪তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে পাশ করেন। ২০১৬ সালের ১ জুন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে মৌলভী বাজারে যোগদান করেন। এরপরে কমলগঞ্জ মৌলভীবাজার ১১ মাস উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে ছিলেন। সর্বশেষ কৃষি কর্মকর্তা হিসেবে তাড়াইলে ছিলেন। নবাগত কৃষি কর্মকর্তা আশরাফুল আলম এর নিজ জেলা ময়মনসিংহ ত্রিশালে। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত ১ সন্তানের জনক।
উল্লেখ্য, গত ১৮ মে ২০২৩ বাজিতপুর উপজেলা কৃষি কর্মকর্তা এবিএম রকিবুল হাসানকে অতিরিক্ত উপ-পরিচালক (শস্য), ব্রাহ্মণবাড়িয়া পদোন্নতি দেয় সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *