• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

ভৈরবে সড়ক দুর্ঘটনায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের এক কর্মীর মৃত্যু

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে বাসে উঠতে গিয়ে এক কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের এক কর্মীর মৃত্যু হয়েছে। ২০ মে শনিবার রাত ৯টায় ভৈরব পৌর শহরের শহীদ নজরুল ইসলাম টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গাড়িটিকে আটক করলেও চালিক পালিয়ে যায়। নিহত কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের কর্মী ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার টিএ রোড এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মিজানুর রহমান (৫৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০ মে শনিবার রাত নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী সোহাগ পরিবহণের একটি যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো- ব-১১-২৪১৯) সাথে ধাক্কা লেগে মিজানুর রহমান গুরুত্ব আহত হয়। এসময় স্থানীরা ও টোলপ্লাজার কর্তব্যরত কনস্টেবল মাহফুজুর রহমানের সহায়তায় আহত মিজানুর রহমানকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। মিজানুর রহমানকে ধাক্কা দেয়া গাড়িটিকে স্থানীয়রা ধাওয়া করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকা থেকে আটক করে। এ সময় কৌশলে গাড়ির চালক পালিয়ে যায়। পরে গাড়িটি ভৈরব হাইওয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. বিনিতা দাস জানান, হাসপাতালে আনার আগেই মিজানুর রহমানে মৃত্যু হয়েছে। মাথায় আঘাতে কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হাইওয়ে থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
ভৈরব টোলপ্লাজার ইনচার্জ মোহাম্মদ আলী জানান, সিসি ক্যামেরার মাধ্যমে দেখতে পাই মিজানুর রহমানসহ তিনজন যাত্রী ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ বাসকে ইশারা দেয়। পরে গাড়িতে উঠতে গেলে গাড়ির দরজা বন্ধ থাকে। পরে তিনি গাড়ির সাথে ধাক্কা খেয়ে নিচে পড়ে যান।
নিহতের মেয়ে লিপি বেগম জানান, ভৈরবে তার বাবা মিজানুর রহমান কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসে কাজে এসেছিলেন। বাসে করে বাড়ি ফিরতেই তিনি নাটাল টোলপ্লাজা এলাকায় গিয়েছিলেন।
এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। সোহাগ পরিবহন বাসের ধাক্কায় মিজানুর রহমানে মৃত্যু হয়েছে। গাড়িটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *