• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :

ফলোআপ ; কুলিয়ারচরে চাউল কর্জ চাওয়াকে কেন্দ্র করে এক যুবক খুন, আটক-৩

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে চাল কর্জ চাওয়াকে কেন্দ্র করে মো. রতন মিয়া (৩২) নামে এক যুবককে শাবল ও ধারালো ছুরি দিয়ে আঘাত করে খুন করার অভিযোগে ৩ জনকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।
গত ২০ মে শনিবার বিকেলে অভিযোগ দাখিল করার ৩ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে সন্ধ্যার পর উপজেলার দ্বাড়িয়াকান্দি ও কুলিয়ারচর সদর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, কুলিয়ারচর উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের কলিম উদ্দিনের স্ত্রী শরীফা (৫৫), মেয়ে শিখা (৩০) ও পুত্রবধূ মিনা (২০)। আটককৃতদের ২১ মে রোববার কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।
জানা যায়, গত ২০ মে শনিবার সকাল ৮টার দিকে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে কৃষক মো. রতন মিয়া (৩২) নামে এক যুবক প্রতিপক্ষের শাবল ও ধারালো ছুরির আঘাতে খুন হয়। নিহত রতন মিয়ার পিতা বিল্লাল মিয়া বাদী হয়ে ওই দিন ৪ জনের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ দাখিলের পর গত ২১ মে ৪৪৭/৩২৩/৩২৪/৩০২/৩৪ প্যানেল কোড ধারায় কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়। মামলা নং-১২।
নিহতের স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার অভিযোগ করে বলেন, গত ২০ মে শনিবার সকাল ৭টার দিকে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে গিয়ে রতনের স্ত্রী শান্তার নিকট চাল কর্জ আনতে যান। শান্তা চাল কর্জ দিতে রাজী না হওয়ায় দু’জনের মধ্য কথা কাটাকাটি হয়। দু’জনের কথা কাটাকাটির শব্দ শুনে শান্তার স্বামী রতন মিয়ার ঘুম ভেঙ্গে যায়। পরে সকাল সাড়ে ৭টার দিকে শান্তার স্বামী ঘুম থেকে উঠে শিখাদের বাড়িতে গিয়ে কি নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা (৩০), শিখার পিতা কলিম উদ্দিন (৬৫), শিখার মা শরীফা (৫৫) ও শিখার ভাই কাননের স্ত্রী মিনা (২০) মিলে শাবল ও ছুরি নিয়ে রতন মিয়ার উপর হামলা করে তার পেটে দুইটি আঘাত করলে সাথে সাথে তার পেট থেকে ভুড়ি বের হয়ে যায় এবং তার দুই হাতে ধারালো ছুরার আঘাতে হাত কেটে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রাসহ পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই বাড়িতে পুলিশ মোতায়েন করেন।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুই পরিবারের ঝগড়ার সময় রতন মিয়া নামে এক যুবক খুন হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলায় এজাহার নামীয় তিনজন আসামিকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *