• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

কিশোরগঞ্জে তিন ব্যক্তির সাজা

কিশোরগঞ্জে তিন
ব্যক্তির সাজা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের আদালতে কুলিয়ারচরের তিন ব্যক্তিকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। আজ ১০ মে বুধবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. জান্নাতুল ফেরদৌস ইবনে হক দ-বিধির ৩১৩ ও ৩২৩ ধারায় অপরাধ প্রমাণিত হওয়ার আসামীদের সাজা দিয়েছেন।
কুলিয়ারচরের পশ্চিম জগৎচর গ্রামের মো. মইন উদ্দিনের দায়ের করা মামলায় একই গ্রামের মৃত নূরু মিয়ার ছেলে মো. আলম মিয়াকে ৩১৩ ধারার মামলায় ১০ বছরের সশ্রম কারাদ- ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদ-ের রায় দেয়া হয়েছে। এই ধারায় শারীরিক আঘাতে একজন নারীর গর্ভপাত হওয়ায় এই সাজা দেয়া হয়েছে।
অন্যদিকে পশ্চিম জগৎচর গ্রামের মৃত ছমেদের ছেলে মো. ছাইদুর রহমান ও ভাটিপাড়া গ্রামের মৃত দৌলত মিয়ার ছেলে মো. সুমন মিয়াকে হাতাহাতির অপরাধে ৩২৩ ধারায় ৬ মাস করে সশ্রম করাদ- ও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও একমাস করে বিনাশ্রম কারাদ-ের রায় দেয়া হয়েছে। রায়ের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আদালত পরিদর্শক মো. আবু বকর সিদ্দিক পিপিএম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *