• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

বাজিতপুরে স্বেচ্ছাসেবক লীগের নেতার ওপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ

# নিজস্ব প্রতিবেদক :-
বাজিতপুর উপজেলার গাজীরচর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সহসভাপতির ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় চেয়ারম্যানের বিরুদ্ধে ।
এ ঘটনায় ৩০ মার্চ বৃহস্পতিবার রাতে বাজিতপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি কাওসার মিয়া ।
অভিযোগে বলা হয় গত ৩০ মার্চ বৃহস্পতিবার গাজীরচর ইউনিয়নের আনন্দ বাজারে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্র ঘোষিত সদস্য সংগ্রহ কার্যক্রম চলছিল । বিকাল ৪টায় দিকে গাজীরচর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব জুয়েলের নেতৃত্বে দশ বার জন লোক তাদের ওপর হামলা চালায় । হামলার গাজীরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাবিব এবং সহ সভাপতি কাওসার মিয়া গুরুত্ব আহত হয় । এই সময় তাদের কাছে থাকা টাকা ও মোটর সাইকেল ভাঙচুর করে ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
হামলার বিচারের দাবিতে সন্ধায় বাজিতপুর বাজারে বিক্ষোভ মিছিল করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ।
মিছিল শেষে বক্তারা বলেন, বাজিতপুরে আওয়ামী লীগের রাজনীতি এমপি পরিবার কেন্দ্রীক হয়ে গিয়েছে । সংসদের ভাই, ভাগিনা, শালারা মেয়র, চেয়ারম্যান । বাজিতপুরে সত্যিকারের আওয়ামী লীগ হাইব্রিড আওয়ামী লীগ দ্বারা কোণঠাসা । দুই ভাইয়ের হাত থেকে বাজিতপুর নিকলীর মানুষকে মুক্ত করতে হবে । সংসদের ভাগিনা আব্দুল ওয়াহাব জুয়েলসহ হামলাকারীদের বিচারের আওতায় আনতে হবে । তা না হলে হামলা কারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের নিয়ে তীব্র আন্দোলন করা হবে ।
বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকন জানান, দীর্ঘ ১৯ বছর পর কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির সংসদের পছন্দের লোক নেতৃত্বে না আসায় প্রকাশ্য সভায় স্বেচ্ছাসেবক লীগ কে প্রতিহত করার ঘোষণা দিয়ে ছিলেন। সে থেকে আমরা যেখানে যে স্থানে ইউনিয়ন কমিটি গঠনের কার্যক্রম চালায় সেখানে তারা বাধা সৃষ্টির চেষ্টা করে।
৩১ মার্চ শুক্রবার বিকেলে আহত পরিবারকে সমবেদনা জানাতে গেলে হামলার শিকার হয় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, কাওসার মিয়া বাজিতপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে । শুক্রবার বিকেলে দুপক্ষই মোটরসাইকেল শোডাউন করেছে বলে তিনি জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *