• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

বাজিতপুর ৩ হাজার জন কৃষকের মাঝে বীজ-সার বিতরণ

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নের ৩ হাজার প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল (আউশ) জাতের ধান ও পাটের বীজ সে সাথে সারও দেয়া হয়।
২৭ মার্চ সোমবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সামনে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার ফারুক, উপজেলা কৃষি কর্মকর্তা এবিএম রকিবুল হাসান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইসরাফিল জাহান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও বিভিন্ন ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ।
উপজেলা কৃষি বিভাগের কর্মকর্তারা জানায়, ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-১ মৌসুমে আউশ ও পাটের আবাদ বৃদ্ধির লক্ষ্যে সরকারের প্রণোদনা কর্মসূচীর আওতায় সদর উপজেলার বিভিন্ন গ্রামের ১৩’শ ৫০ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি ধানের বীজ ও ২০ কেজি রাসায়নিক সার এবং ২১’শ কৃষককের প্রত্যেককে ১ কেজি পাট বীজ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *