• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন |
  • English Version

বাজিতপুরে স্বাধীনতা দিবসে বিএনপি’র বর্ণাঢ্য শোভাযাত্রা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে স্মৃতিতম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন বাজিতপুর উপজেলা বিএনপি।
২৬শে মার্চ সকাল ১০টার দিকে পৌর শহরের রেজু মার্কেট থেকে নেতাকর্মী সমর্থকরা জাতীয় ও দলীয় পতাকা, ব্যানার ফেস্টুনে সুসজ্জিত হয়ে বাজিতপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বাজিতপুর ডাকবাংলা মাঠ সংলগ্ন স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধা অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।
সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ও উপজেলা বিএনপি’র আহ্বায়ক শেখ মুজিবুর রহমান ইকবাল বলেন, ২৬ মার্চ মেজর জিয়াউর রহমান বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে ঘোষণা করে দেশের মানুষকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণে উজ্জীবিত করেন। তিনি নিজে অস্ত্র হাতে যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে হানাদার মুক্ত করেছেন। আমরা সেই দলের সৈনিক আমাদের অধিকার বেশি। দেশের স্বাধীনতা ও গণতন্ত্র সুরক্ষার জন্য। বর্তমান ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।
শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র নেতা মস্তুফা আমিনুল হক, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, পৌর বিএনপি’র সভাপতি এহেসান কুফিয়া, জেলা যুবদলের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ্ আলম, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *