• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

আবারো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম

# মিলাদ হোসেন অপু :-
আবারো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম। ২৩ মার্চ বৃহস্পতিবার সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করেন কিশোরগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। এ ছাড়াও একই কৃতিত্বের জন্য ভৈরব থানার এসআই উসমান গণি জেলার শ্রেষ্ঠ এসআই ও ভৈরব সার্কেল এএসপি দেলোয়ার হোসেন জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার পুরস্কার গ্রহণ করেছেন।
ওয়ারেন্ট তামিল ও মাদক প্রতিরোধে আইনশৃংখলা রক্ষায় বিশেষ ভূমিকা রাখায় মোহাম্মদ মাকছুদুল আলমকে শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হয়। এর আগেও ৯ ফেব্রুয়ারি তিঁনি একই কৃতিত্বের জন্য শ্রেষ্ঠ ওসির পুরস্কার গ্রহণ করেন।
জানা যায়, ভৈরব থানা এলাকাটি চুরি, ছিনতাই ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। ভৈরব থানায় ২০২২ সালের ১৭ নভেম্বর ওসি হিসেবে মোহাম্মদ মাকছুদুল আলম যোগদান করেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি ব্যপক উন্নয়ন হয়েছে। বিশেষ অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী, চুর, ছিনতাইকারী ও ওয়ারেন্টভুক্ত আসামীদের পর্যায়ক্রমে গ্রেফতার করেন।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদক, সন্ত্রাস, জুয়াসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা সোচ্চার রয়েছি। মাননীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন মহোদয় ও মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) এর নির্দেশনায় ভৈরবকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও ভালো কাজ করার এ ধারা অব্যাহত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *