• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

ভৈরব পৌর কবরস্থানে সংসদ সদস্য পাপনের সহায়তায় ভাউন্ডারী নির্মাণ

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব পৌর কবরস্থানে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সহায়তায় প্রতিরক্ষা দেওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন, কবরস্থান পুনঃসংস্কার কমিটির সভাপতি ও ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু। ২১ মার্চ মঙ্গলবার সকাল ১১টায় এই নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার প্যানেল মেয়র মমিনুল হক রাজু, ভৈরব পৌরসভার সহকারী প্রকৌশলী শাহজাহান মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম, ১নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মো. আল আমিন ও কবরস্থান পুনঃসংস্কার কমিটির সদস্য সচিব মনির হোসেন প্রমুখ।
এ বিষয়ে সদস্য সচিব মনির হোসেন জানান, দীর্ঘ ২ বছর যাবত ভৈরব পৌর কবরস্থানটি সংস্কারের কাজ চলছে। ভৈরবের মানুষসহ স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের মাধ্যমে কবরস্থান উন্নয়ন কাজের জন্য সহায়তা পেয়েছি। আজ আমাদের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের মাধ্যমে জেলা পরিষদ থেকে ৩৫ লক্ষ টাকা পেয়েছি। এই টাকায় কবরস্থানের প্রতিরক্ষা দেওয়াল নির্মাণের কাজ উদ্বোধন করা হয়েছে। এ পর্যন্ত কবরস্থানের প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা ব্যয় হয়েছে। প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে কবরস্থানটির। পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর নামাজ যেন কবরস্থান মাঠে পড়তে পারে ইতিমধ্যে সেই উদ্যোগও নেয়া হয়েছে। মানুষ যেন স্বতঃস্ফুর্তভাবে দান, সদকা, ফিতরা, যাকাত থেকে অল্প করে টাকাও যদি কবরস্থানে দান করে তাহলে খুব দ্রæত কবরস্থানের নির্মাণ কাজ শেষ হবে। মানুষ যেহারে সহযোগিতা করছে সে সহযোগিতা চলমান থাকলে দ্রæত সময়ের মধ্যেই কবরস্থানের সকল কাজ শেষ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *