• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে এসএসসি পরীক্ষার পর পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষা নিলেন ইউএনও হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৩য় পর্ব) : সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

রফিকুল ইসলাম মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

# মো. আলাল উদ্দিন :-
ভৈরবে আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ও পুরস্কারপ্রাপ্ত রফিকুল ইসলাম মহিলা কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২১ মার্চ মঙ্গলবার কলেজের নিজস্ব মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া শিক্ষক পারভীন আক্তারের পরিচালনায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শহীদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো. আবুল কালাম আজাদ। রঙ বেরঙের বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কলেজ গভর্নিং বডির সদস্য জাকির হোসেন কাজল, গভর্নিং বডির সদস্য মাহফুজুর রহমান, মো. আল আমিন প্রমুখ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে পুরো কলেজ ক্যাম্পাস রঙ বেরঙের বেলুন, বিজয় পতাকা ও ফুল দিয়ে বর্ণিল সাজে সজ্জিত করা হয়। কলেজ শিক্ষকদের দৌড় ও যেমন খুশি তেমন সাজ এই দুটি ইভেন্ট শিক্ষকসহ উপস্থিত সকল অতিথিদের আনন্দিত করে। জেলা প্রশাসক তার বক্তব্যে কলেজের ফলাফল, শৃংখলা, খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকা-ে ভূয়সী প্রশংসা করেন এবং তিনি খুবই উচ্ছ্বাসিত হয়েছেন বলে জানান। তিনি বলেন স্মার্ট বাংলাদেশ করার যে সিদ্ধান্ত মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন তা দ্রুতই বাস্তবায়ন হচ্ছে এ বিষয়ে তিনি স্মার্ট বাংলাদেশের বিভিন্ন চিত্র তুলে ধরেন। তিনি বাল্যবিবাহ থেকে মুক্ত থাকতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। এর আগে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার কলেজে ক্যাম্পাসে পৌঁছলে কলেজের পক্ষ থেকে প্রধান অতিথি’কে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়ে কলেজের একটি সু-সজ্জ্বিত রোভার স্কাউট দল অভিবাধন জানান। খেলা শেষে কলেজের একাদশ শ্রেণির ১৪ জন এতিম শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই সেট তুলে দেন এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়ারদের পুরস্কার প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *