• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

বাজিতপুর পৌরসভার উন্নয়ন কাজের উন্মুক্ত লটারী অনুষ্ঠিত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর পৌরসভার ৫৫ লাখ ৩১ হাজার টাকার ৩টি উন্নয়ন কাজের ঠিকাদার নির্ধারণে উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে।
গত ৯ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার হলরুমে এ লটারি অনুষ্ঠিত হয়। বাজিতপুর পৌর কাউন্সিলর মুহাম্মদ আব্দুর রহিম রিপনের সভাপতিত্বে উন্মুক্ত লটারী কার্যক্রমে উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. আরিফ আকন্দ, সহকারী প্রকৌশলী মো. নওশাদ আলম, উপ-সহকারী প্রকৌশলী দেবজিত চন্দ্র দাস, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাছিমা বেগম, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ছালমা আক্তার, প্রশাসনের কয়েকটি দফতরের কর্মকর্তা ও ঠিকাদারগণ উপস্থিত ছিলেন।
পৌরসভা সূত্রে জানা যায়, ২০২২-২০২৩ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) ও পৌর রাজস্ব তহবিল থেকে ৩টি উন্নয়ন কাজের টেন্ডার দেওয়া হয়।
বিভিন্ন উপজেলার ২৭ জন ঠিকাদার টেন্ডারে অংশগ্রহণ করে। বৈধ দরদাতাদের মধ্যে হতে উন্মুক্ত লটারির মাধ্যমে ঠিকাদার নির্ধারণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *