• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন |
  • English Version

ফরিদপুর ইউনিয়ন আ. হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন আ. হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
কোকিলের কুহুতানে মুখরিত প্রকৃতির আকাশ বাতাস ঋতুরাজ বসন্তের শুরুতে রোদেলা সকালে “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এ শ্লোগানকে সামনে রেখে ৮ মার্চ বুধবার সকাল ১১টার দিকে প্রতিষ্ঠানের নিজস্ব খেলার মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ সচিবালয় এর সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম।
এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ঢাকা বনানী পোস্ট অফিসের পোস্ট মাস্টার মুহাম্মদ খলিলুর রহমান ভূঞা’র সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদির এম.এ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ পোস্টাল বিভাগের ডিপিএমজি মো. সাহেদুজ্জামান সরকার ও তার সহধর্মিণী রাশিদা ইয়াছমিন, ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম আজিজ উল্ল্যাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফরিদপুর মাজার কমিটির সাধারণ সম্পাদক মো. আজিজুল হক কাশেম, প্রধান অতিথির সহধর্মিণী ইসফাত আরা বেগম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতির সহধর্মিণী মাহমুদা হক মনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. আনিছুর রহমান, ফরিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফজলুল হক, বীর কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম, লক্ষ্মীপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসীম উদ্দিন খোকন, আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদির, সালুয়া এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু চন্দ্র সূত্রধর, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও স্কাউট পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের প্রধান আর্কষণ ছিল স্কাউট ও গার্লস গাইডদের শারীরিক কসরত, বিশেষ ডিসপ্লে ও যেমন খুশি তেমন সাজ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ফরিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হুমায়ুন কবির ও বিশিষ্ট নাট্যকার শ.ম ইউসূফ আলী।
খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক তাপস কুমার দাস ও সাবেক শরীর চর্চা শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন আঙ্গুর।
অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেন সোস্যাল ইসলামি ব্যাংক ফরিদপুর আনন্দ বাজার আউটলেট শাখার স্বত্ত্বাধিকারী মো. আবুল বাসার ভূইয়া, মো. আমান উল্লাহ ও মো. বরকত উল্লাহ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *