• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

কুলিয়ারচরে এক যুবক খুন

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে অজ্ঞাত নামা এক যুক খুন হয়েছে। শুক্রবার (৩ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে কুলিয়ারচর পৌর ভূমি অফিস সংলগ্ন সাবরেজিস্টার অফিসের সামনে এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।
সরেজমিনে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে ২/৩ জন লোক রক্তাক্ত ও জ্ঞানহারা অবস্থায় একটি অজ্ঞাত নামা যুবককে হাসপাতালে রেখে দ্রুত পালিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. তারানা তাবাসসুম পান্না আহত ওই অজ্ঞাত যুবকের পরীক্ষা নিরীক্ষা করে দেখেন তার দেহে প্রান নেই। পরে তিনি বিষয়টি একটি চিঠির মাধ্যমে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন।
খোঁজ নিয়ে জানা যায়, ওই যুবকের নাম রাব্বি মিয়া (২২)। সে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের মির্জালী মিয়ার ছেলে।
লোক মুখে বলা বলি করছে মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে কয়েকজন যুবক রাব্বি মিয়াকে পৌর ভূমি অফিসের সামনে নির্মমভাবে মারধোর করে। জীবন বাঁচাতে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্ঠা করলে সাবরেজিস্টার অফিসের সামনে রাস্তায় পরে জ্ঞান হারিয়ে ফেললে ২/৩ জন লোক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে সেখানে রেখেই পালিয়ে যায়।
পরে কুলিয়ারচর থানা পুলিশ নিহত যুবকের লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।
এব্যাপারে এ রিপোর্ট লিখা পর্যন্ত কুলিয়ারচর থানায় কোন মামলা রুজু হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *