• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

কুলিয়ারচরে এক যুবক খুন

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে অজ্ঞাত নামা এক যুক খুন হয়েছে। শুক্রবার (৩ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে কুলিয়ারচর পৌর ভূমি অফিস সংলগ্ন সাবরেজিস্টার অফিসের সামনে এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।
সরেজমিনে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে ২/৩ জন লোক রক্তাক্ত ও জ্ঞানহারা অবস্থায় একটি অজ্ঞাত নামা যুবককে হাসপাতালে রেখে দ্রুত পালিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. তারানা তাবাসসুম পান্না আহত ওই অজ্ঞাত যুবকের পরীক্ষা নিরীক্ষা করে দেখেন তার দেহে প্রান নেই। পরে তিনি বিষয়টি একটি চিঠির মাধ্যমে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন।
খোঁজ নিয়ে জানা যায়, ওই যুবকের নাম রাব্বি মিয়া (২২)। সে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের মির্জালী মিয়ার ছেলে।
লোক মুখে বলা বলি করছে মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে কয়েকজন যুবক রাব্বি মিয়াকে পৌর ভূমি অফিসের সামনে নির্মমভাবে মারধোর করে। জীবন বাঁচাতে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্ঠা করলে সাবরেজিস্টার অফিসের সামনে রাস্তায় পরে জ্ঞান হারিয়ে ফেললে ২/৩ জন লোক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে সেখানে রেখেই পালিয়ে যায়।
পরে কুলিয়ারচর থানা পুলিশ নিহত যুবকের লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।
এব্যাপারে এ রিপোর্ট লিখা পর্যন্ত কুলিয়ারচর থানায় কোন মামলা রুজু হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *