• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরের আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় নাজমুল হাসান পাপন এমপি

# মুহাম্মদ কাইসার হামিদ :-
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
কোকিলের কুহুতানে মুখরিত প্রকৃতির আকাশ বাতাস ঋতুরাজ বসন্তের শুরুতে রোদেলা সকালে “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয় এবং “শরীর ও মন এ দুয়ের উন্নতির জন্য প্রয়োজন লেখাপড়া ও খেলাধুলার সমন্বয় সাধন” এ স্লোগানকে সামনে রেখে শনিবার (৪ মার্চ) দুপুরে প্রতিষ্ঠানের নিজস্ব খেলার মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান (এম.এ.এম.এড) তার স্বাগতিক বক্তব্যে বলেন, প্রকৃত মানুষ গড়া-ই আমাদের মূল লক্ষ্য।
এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার মাষ্টার, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুর্শিদ উদ্দিন আহমেদ, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা,
রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মুক্তাদির রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান, কুলিয়ারচর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না, সাধারণ সম্পাদক মোছা. লিপি আক্তার, কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুমকুম আক্তার, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন শিশু মিয়াসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা ও স্কাউট পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা করা হয়।
অনুষ্ঠানের প্রধান আর্কষণ ছিল স্কাউট ও গার্লস গাইডদের শারীরিক কসরত ও যেমন খুশি তেমন সাজ।অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *