• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জে হত্যা মামলায় ফাঁসি ৩, যাবজ্জীবন এক

কিশোরগঞ্জে হত্যা মামলায়
ফাঁসি ৩, যাবজ্জীবন এক

# নিজস্ব প্রতিবেদক :-
ইউপি সদস্য খুনের দায়ে তিনজনের বিরুদ্ধে ফাঁসি ও একজনের যাবজ্জীবন কারাদ-ের আদেশ হয়েছে। আজ ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. জান্নাতুল ফেরদৌস ইবনে হক দ-িতদের উপস্থিতিতে এ রায় দেন। মৃত্যুদ-প্রাপ্তরা হলেন কটিয়াদী উপজেলার করগাঁও মধ্য ভাট্টা গ্রামের মৃত সিন্দু ভূঁইয়ার ছেলে ফোরকান ভূঁইয়া (৪৮), মৃত জমসেদ ভূঁইয়ার ছেলে শাহেদ ভূঁইয়া (৩৪) ও মৃত ধলু ভূঁইয়ার ছেলে এংগু ভূঁইয়া (৫৮)। যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত হলেন মৃত জমসেদ ভূঁইয়ার ছেলে মোস্তফা ভূঁইয়া (৪৬)। মোস্তফাকে একলাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদ-ের আদেশ দেয়া হয়েছে। অপর আসামি জমসেদ ভূঁইয়া বিচার চলাকালে মারা যাওয়ায় তাকে মামলা থেকে আগেই অব্যাহতি দেয়া হয়েছিল।
মামলার বিবরণে জানা যায়, করগাঁও ইউনিয়নের প্রাক্তন মেম্বার রতন ভূঁইয়া ২০১৩ সালের ২৯ আগস্ট রাতে ভাট্টা নতুন বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে ফোরকান ভূঁইয়া ও তার লোকজন দা, ছুরি ও চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে রতনের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত যখম করে। মুমূর্ষু অবস্থায় রতনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই ৫ সেপ্টেম্বর তার মৃত্যু হয়। হামলার ঘটনায় রতনের চাচাত ভাই আনার ভূঁইয়া কটিয়াদী থানায় উপরোক্ত আসামিদের বিরুদ্ধে ৩০ আগস্ট মামলা করেছিলেন। রতন মারা যাবার পর মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই রাখাল দেবনাথ দ-িত চার আসামিসহ মৃত জমসেদ ভূঁইয়ার বিরুদ্ধে ২০১৪ সালের ৮ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *