• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

ভৈরব আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

# আফসার হোসেন তূর্জা :-
উৎসব ও আনন্দমুখর পরিবেশে ভৈরব আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ ৪ ফেব্রুয়ারি শনিবার স্কুল মাঠ প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন করা হয়। পরে পরিচালনা পরিষদের সভাপতি অধ্যক্ষ শরীফ আহমেদ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন ঘোষনা করেন।
এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্কুলের পরিচালক এস এম বাকী বিল্লাহ, ডা. হাবিবুর রহমান ও আলহাজ্ব হাবিবুর রহমান ইকবাল।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া, সংস্কৃতি ও সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে নিজেদের আগামী দিনের যোগ্য নাগরিক হয়ে ওঠতে প্রতিনিয়ত প্রচেষ্টা চালাতে হবে। ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার একটি বড় অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধুলাও করতে হবে।
স্কুলের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন।
ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের পাশাপাশি মহিলা অভিভাবকদের চেয়ার খেলা ও পুরুষ অভিভাবকদের পাতিল ভাঙ্গা খেলা অংশগ্রহণ ছিল খুবই উপভোগ্য। এছাড়া যেমন খুশি তেমন সাজোতে শিক্ষার্থীরা নানা সাজে নিজেদের উপস্থাপন করে।
ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *