• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

এসএসসি ১৯৮৬ বাংলাদেশের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

# নিজস্ব প্রতিবেদক :-
ফেসবুকভিত্তিক সংগঠন এসএসসি ১৯৮৬ বাংলাদেশ তাদের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। এ উপলক্ষে ২৯ জানুয়ারি রোববার রাজধানীর পূর্বাচলের সি-শেল পার্ক অ্যান্ড রিসোর্টে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশের বাইরে থেকে এবং প্রতিটি জেলা থেকে এসএসসি ’৮৬ ব্যাচের প্রায় আড়াই হাজার সদস্য যোগ দেন।
সকাল ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা-১৬ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ। শুভেচ্ছা বক্তব্য দেন সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সাইমুম সরওয়ার কমল, পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম, জেলা জজ আব্দুল হালিম, কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব আকবর আলী, প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তরের পরিচালক (যুগ্ম-সচিব) আনছার উদ্দিন, এসএসসি ১৯৮৬ বাংলাদেশের রংপুর বিভাগের সভাপতি সাদেকুল ইসলাম সাজু, সংগঠনের ফেসবুক পেজের অ্যাডমিন মুনাওয়ার রেজা খান, আনোয়ার হোসেন, আজাদ হোসেন রাজু, অ্যাডভোকেট পারভীন, শফিউল্লা পলিন, শায়লা হাফিজ প্রমুখ।
জুমার নামাজ ও দুপুরের খাবার বিরতির পর বিকেলে আড্ডা, গান, স্মৃতিচারণা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সংগীত পরিবেশন করেন সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, দিঠি আনোয়ার, পথিক নবী, মিলন মাহমুদ, পলাশ ও পারভেজ সাজ্জাদ। আকর্ষণীয় র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
রাজধানী ছাড়াও দেশের প্রত্যন্ত অঞ্চলের বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সমাজ সংস্কারকের ভূমিকা রেখে চলেছে এসএসসি ১৯৮৬ বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *