• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন |
  • English Version

তাড়াইলে জয়ীতা সম্মাননা পেল পাঁচ নারী

# জোবায়ের হোসেন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-
“সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এই প্রতিপাদ্যকে কে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ ও বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন হয়েছে। এ দিবস উপলক্ষে কিশোরগঞ্জের তাড়াইলে বিশেষ পাচটি ক্ষেত্রে পাচ নারীকে জয়ীতা পদক দেওয়া হয়। তাড়াইল উপজেলা হল রুমে জয়ীতাদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।
শুক্রবার সকালে এ দিবস উপলক্ষে তাড়াইল উপজেলা পরিষদ হইতে একটি র‍্যালী বের হয়ে, তাড়াইল বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। র‍্যালী শেষে তাড়াইল উপজেলা পরিষদের সম্মুখে এক মানববন্ধন এর আয়োজন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জয়ীতাদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। এ সময় সফল জননী মোছা: বিলকিস বেগম, শিক্ষা ও চাকুরিতে কামরুন নাহার, অর্থনৈতিকভাবে সফল মোছা: আনোয়ারা আক্তার, সমাজ উন্নয়নে রুকেয়া বেগম, নির্যাতন প্রতিরোধ করে নতুনভাবে নিজেকে প্রতিষ্ঠিত করায় রুমা আক্তারকে জয়ীতা সম্মাননা দেওয়া হয়।
অত্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোনীতা দাস, সঞ্চালনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা সুলতানা, তাড়াইল থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সদস্য সচিব জোবায়ের হোসেন খান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *