• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

কুলিয়ারচরে উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
তিনি আজ ৩০ নভেম্বর বুধবার দুপুরে প্রথমে ফলক উন্মোচন করে উপজেলার দ্বাড়িয়াকান্দি পূর্বপাড়া-প্রতাবনাথ বাজার সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন। পরে তিনি ক্রমান্বয়ে ফলক উন্মোচনের মধ্য দিয়ে কুলিয়ারচর উপজেলা প্রশাসনিক সম্প্রসারিত ও হলরুম নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে অফিসার্স ক্লাব কুলিয়ারচর ব্যাটমিন্টন কোর্ট উদ্বোধন করে কুলিয়ারচর উপজেলা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন। এরপর বেগম নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে ঊর্ধ্বমুখী সম্প্রসারণ ভবন কাজের শুভ উদ্বোধন শেষে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে এক ছাত্র সমাবেশে যোগ দেন।
এ সময় তার সাথে ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, সহকারী কমিশনার (ভূমি) শিমন সরকার, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সদস্য লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আদনান আখতার, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, কুলিয়ারচর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম.জি কিবরিয়া, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নিজাম ক্বারী, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, গোবরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক, রামদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আজিজ উল্ল্যাহ, ছয়সূতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কুলিয়ারচর সরকারি কলেজের সাবেক ভিপি মোহাম্মদ ইকবাল হোসেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুক্তিমামুদ খোকা, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ইউসুফ মিয়া, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *