• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে গৃহবধূ তানজিনা হত্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন, স্বামীর পরিবারের দাবী আত্মহত্যা

# এম.আর রুবেল :-
ভৈরবে গৃহবধূ তানজিনা আক্তার (৩০) হত্যা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়। আজ ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শহরের মসজিদ রোডে অবস্থিত ভেনিস বাংলা রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, নিহত গৃহবধূর দেবর তৌহিদুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন, আরেক দেবর মাহফুজ্জামান, খালাত দেবর সাইদুর রহমান জুয়েল ও ননদের স্বামী বুলবুল আহমেদ।
সংবাদ সম্মেলনের আয়োজনকারী দেবর তৌহিদুজ্জামান এ সময় সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আমার ভাবী তানজিনা আক্তার গত ২২ নভেম্বর মঙ্গলবার তার স্বামীর সাথে রাগ করে বাসার তিনতলা থেকে নীচে পড়ে আত্মহত্যা করেছে। ঘটনায় তার স্বামী আমার ভাই মাসুকুজ্জামানসহ ৫ জনকে আসামি করে থানায় মিথ্যা মামলা করা হয়। এই মামলায় আমার বাবা, মা, বোন ও দুই ভাইকে আসামি করেছে তানজিনার বড় ভাই মাকসুদুল রাসেল। তারা মিথ্যা মামলা করে আমার পরিবারকে হয়রানীসহ ফাঁসাতে চাইছে। তিনি বলেন আমার ভাবী তানজিনা আক্তার ছিল মানসিক রোগী। তাকে গত কয়েক বছর যাবত মানসিক চিকিৎসা করার ডাক্তারী ব্যবস্থাপত্র আমাদের কাছে রয়েছে। ঘটনার দিন তার স্বামীর সাথে তুচ্ছ ঘটনায় রাগ করে তিনতলা থেকে নীচে পড়ে আহত হওয়ার পর আমার বাবা ও দুই ভাই তাকে হাসপাতালে নিয়ে যায়। এসময় ডাক্তারগণ তাকে মৃত ঘোষনা করে। ঘটনাটি ছিল স্বামী স্ত্রীর মধ্য রাগারাগি। অথচ তারা আমার পরিবারের ৫ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা করে তিনজনকে পুলিশের মাধ্যমে গ্রেফতার করে। তিনি বলেন আমরা মামলাটির সুষ্ঠু তদন্ত করার দাবী করছি। তার দাবী মামলার আসামিরা নির্দোষ। মামলাটি প্রত্যাহারের দাবী করেন তিনি।
এ বিষয়ে মামলার বাদী মাকসুদুল রাসেল তাদের অভিযোগ খ-ন করে বলেন, আমার বোন তানজিনা মানসিক রোগী কখনই ছিলনা। তার স্বামী বদমেজাজী ছিল। আগেও কয়েকবার তাকে মারধোর করেছে। আমার ভাগ্নি তার ছোট সন্তান জবানবন্দিতে বলেছে তাকে কুড়াল দিয়ে মাথায় আঘাত করার পর মারা গেলে স্বামী তাকে তিনতলা থেকে ফেলে আত্মহত্যার কথা বলা হয়। ঘটনার সময় আসামিরা উপস্থিত থেকে ঘটনাটি আত্মহত্যা বলে সাজিয়েছে। তারা সকলে মিলে আমার বোনকে হাসপাতালে নিয়ে যায়। তখন তিনজনকে জনতা আটক করে পুলিশে দেয়। ঘটনার সুষ্ঠু তদন্ত হলেই হত্যার রহস্যটি উন্মোচন হবে বলে, তার দাবী।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম জানান, বাদী-বিবাদী পক্ষ সংবাদ সম্মেলন, মানববন্ধন করতেই পারে। ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। মামলাটি সুষ্ঠু তদন্ত করে পুলিশ প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে চার্জশীট দিবে। ঘটনায় আসামিদের মধ্য কেউ জড়িত না থাকলে তার নাম চার্জশীটে বাদ যাবে। ঘটনায় কারা অপরাধী তা তদন্তে প্রমাণ হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *