• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :

ভৈরবের জুতার মার্কেটে আগুন, কোটি টাকার ক্ষয়ক্ষতি

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ফুল মিয়া সিটি মার্কেটে আগুনে পুড়েছে পাচঁটি ঘোডাউন। ভৈরব ফায়ার সার্ভিসসহ ৮টি ইউনিট কাজ করছে আগুন নিয়ন্ত্রণে আনতে। ভৈরব- ময়মনসিংহ আঞ্চলিক সড়ক উপজেলা পরিষদের পশ্চিম প্রান্তে হাজী ফুল মিয়া পাদুকা মার্কেটে আজ রোববার ২৭ নভেম্বর বিকাল সাড়ে ৩ টায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, হাজি ফুল মিয়া সিটি পাদুকা মার্কেটে তিনতলা গোডানউন থেকে আগুনের সুত্রপাত ঘটে। আগুন লাগার পরপরই মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে করে প্রায় ২০টি দোকানে পুড়তে থাকে। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও ভৈরব ফায়ার সার্ভিসসহ পার্শ্ববর্তী কুলিয়ারচর, বাজিতপুর, নরসিংদীর বেলাবো ও আশুগঞ্জ থেকে আসা ফায়ার সার্ভিসের ৮ ইউনিট দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এঘটনাটি বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
কিশোরগঞ্জ জেলা ফায়ার সার্ভিস উপ-সহকারি কর্মকর্তা মোবারক আলী জানান,শুরু থেকে ভৈরব ফায়ার স্টেশনে তিনটি ইউনিট কাজ করে। আগুন ব্যপক ভাবে তিনতলার চারদিকে পড়ায় তা নিয়ন্ত্রণে আনতে কুলিয়ারচর, বাজিতপুর, নরসিংদীর বেলাবো ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে আসা মোট ৮টি ইউনিট কাজ করেছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা ছাড়িয়ে যেতে পারে বলে জানিয়েছেন তিনি।
ভৈরব পাদুকা দোকান মালিক সমিতির সভাপতি মো. আল আমিন জানান, আগুনে দোকানিদের কয়েক কোটি টাকার মালামাল পুড়ে গেছে। এতে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হয়েছে।
অপর দিকে পাদুকা মার্কেটে ভয়াবহ আগুন লাগার ঘটনা শুনে কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় তিনি পাদুকা মার্কেটের মালিক হাজী ফুল মিয়ার সাথে কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ, সহকারী কমিশনার ( ভূমি) জুলহাস হোসেন সৌরভসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *