• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন |
  • English Version

রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীদের ভালোবাসায় সিক্ত হলেন ভৈরব জংশনের বাবু কিশোর নারায়ণ চৌধুরী

# মো. আলাল উদ্দিন :-
বাংলাদেশ রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী শ্রমিক ও বিভিন্ন শ্রেণি পেশা মানুষের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন ভৈরব বাজার জংশনের প্রধান বুকিং সহকারী বাবু কিশোর নারায়ণ চৌধুরী। সুদীর্ঘ ও বর্ণাঢ্য কর্মময় জীবন শেষে অবসর গ্রহণ করেছেন ভৈরব রেলওয়ে স্টেশনের প্রধান বুকিং সহকারী বাবু কিশোর নারায়ণ চৌধুরী।
২৭ নভেম্বর রোববার পথচলার সঙ্গী, বাংলাদেশ রেলওয়ের চট্টগ্রাম, ঢাকা বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, রেলওয়ে শ্রমিক লীগ ও বিভিন্ন সুশীল সমাজের মানুষের ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক, উপহার, উষ্ণ ভালোবাসায় সিক্ত হয়ে প্রিয় কর্মস্থল থেকে আনুষ্ঠানিক ভাবে বিদায় নেন সকলের এই প্রিয় মানুষটি। এ সময় তার কর্মময় জীবনের বিভিন্ন বিষয়ে বক্তারা বলেন প্রতিদিন শত শত মানুষের সেবা দিয়ে শতভাগ দায়িত্ব পালন করেছেন এই সৎ নিষ্ঠাবান মেধাবী মানুষটি। কর্মস্থলের বিদায়ের সময় অতীত কে স্মরণ করে বার বার অশ্রুসিক্ত হয়েছেন, বিদায়ী এই মানুষটি চোখ ভিজিয়েছেন সবার।
তবে সরকারি চাকুরী থেকে অবসর নিলেও উর্ধ্বতন কর্তকর্তা ও তার সহকর্মীর যখনই ডাকবেন তখনি তিনি সহযোগিতা করতে চলে আসবেন তার দীর্ঘদিনের প্রিয় কর্মস্থলে বলে জানান তিনি। আজ সকাল ১১টায় ভৈরব রেলওয়ে অফিসার্স রেষ্ট হাউজ মিলনায়তনে ভৈরব স্টেশনের কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
ভৈরব বাজার রেলওয়ে জংশনের সহকারী নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম পূর্ব বিভাগের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মোহাম্মদ নাজমুল ইসলাম।
রেলওয়ের সাবেক কর্মচারী নেতা আব্দুস ছালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগের বাণিজ্যিক কর্মকর্তা মো. শাহ আলম, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প‍্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ‍্যক্ষ মো. শরীফ উদ্দিন আহমেদ। এ সময় অন‍্যান‍্যদের মাঝে বক্তব্য রাখেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন। ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার মো. নুরনবী, প্রধান বুকিং সহকারী মো. সোহাগ হাসান সহ রেলওয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সুধীজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *