• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

ভৈরব উদয়ন স্কুলের আয়োজনে, “স্মৃতিতে অম্লান চাঁন মিয়া স্যার” বইয়ের প্রকাশনা অনুষ্ঠান আয়োজন

গত ২৫ নভেম্বর, ২০২২ ভৈরব উদয়ন স্কুলের আয়োজনে কবি সুফিয়া বেগম এর সম্পাদনায় “স্মৃতিতে অম্লান চাঁন মিয়া স্যার” শিরোনামে বইয়ের প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভৈরব উদয়ন স্কুলের পরিচালক মতিউর রহমান সাগরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য প্রধান করেন- মো: অহিদুর রহমান, প্রধান শিক্ষক, হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়, মো: পিয়ার হোসেন, প্রধান শিক্ষক, হাজী ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়, জনাব মো: শহিদুল ইসলাম, সাবেক, মহা পরিচালক, প্রাণী সম্পদ মন্ত্রণালয়, সুফিয়া বেগম, কবি ও ভাইস চেয়ারম্যান, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, শাহ আলম, সুলতানা রাজিয়া, শিক্ষক, ভৈরব উদয়ন স্কুল, মফিজুল ইসলাম, শিশু সংগঠক, জনি আলম, সহ-সাধারণ সম্পাদক, ভৈরব বইমেলা পরিষদ, মরহুম চাঁন মিয়া স্যারের ছেলে মাহবুবুর রহমান রোজেন ও মেয়ে মাহবুবা রহমান রুবি, নজরুল ইসলাম মানিক, প্রশাসন সমন্বয়কারী, ভৈরব উদয়ন স্কুল। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে স্যারকে নিয়ে স্মৃতিচারণ করে আহাদুর রহমান আবীর, সাদিয়া আফরিন বর্ষা, প্রদিতা মেহনাজ নিধি।
চাঁন স্যার ভৈরবের শিক্ষা অঙ্গণে পরিচিত মুখ। তিনি তার কর্ম এবং ব্যক্তিজীবনে ছিলেন অত্যন্ত সৎ এবং আদর্শিক । তার আদর্শ এবং সততা ভৈরবে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে। কর্মজীবনে তিনি বাংলাদেশ রেল ওয়ে উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। সর্বশেষ তিনি ভৈরব উদয়ন স্কুলে প্রধান শিক্ষকের দায়িত্ব পালনকালে ০৫ আগস্ট ২০২২ হৃদযন্ত্রেয় ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। বইটিতে স্যারের কর্তমান প্রাক্তন ছাত্র-ছাত্রী, সহকর্মী, আত্মীয় স্বজনদের স্মৃতিচারণমূলক প্রায় ৪০টি লেখা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *