• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরব নৌ-থানা পুলিশের হাতে হত্যা মামলার প্রধান আসামী হুমায়ুন গ্রেফতার

# মিলাদ হোসেন অপু :-
ভৈরব নৌ থানা পুলিশের হাতে হত্যা মামলার প্রধান আসামী হুমায়ুন গ্রেফতার হয়েছে। আজ ২৪ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের হবিগঞ্জ জেলার মাধবপুর বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। হুমায়ুন ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত মজু মিয়ার ছেলে।
নৌ থানা পুলিশ সুত্রে জানা যায়, গত বছর ২১ অক্টোবর ভৈরব রেলওয়ে পুরাতন ব্রীজের নিচে শহিদ আলম (৩০) নামের এক ব্যক্তির লাশ পাওয়া যায়। পরে নিহতের মা ফিরোজা বেগম ভৈরব থানায় হুমায়ুনকে প্রধান আসামী করে ২৭ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করে। অপর দিকে একই দিনে ২১ অক্টোবর আশুগঞ্জ বাহাদুর পুর এস পি ইট ভাটার অদূরে মেঘনা নদী থেকে নৌ পুলিশ আয়ুব খান (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী আকলিমা ২৮ অক্টোবর হুমায়ুনকে প্রধান আসামী করে ভৈরব থানায় একটি হত্যা মামলা করে।
নৌ থানা পুলিশের উপ-পরিদর্শক রাসেল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক হত্যা মামলার প্রধান আসামী হুমায়ুনকে হবিগঞ্জের মাধবপুর থেকে গ্রেফতার করা হয়। হুমায়ুনের বিরুদ্ধে ভৈরব, আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন থানায় হত্যা মামলাসহ ১২টিরও বেশি মামলা রয়েছে। রাতেই হুমায়ুনকে ভৈরব থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরনের অপরাধের বিরুদ্ধে নৌ থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *