• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন |
  • English Version

সেরা শিশু-কিশোর সংগঠন হিসেবে সম্মাননা পেল শিশুদের হাসি ফাউন্ডেশন

# হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-
বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে সেরা শিশু-কিশোর সংগঠন হিসেবে সম্মাননা দেওয়া হয়েছে শিশুদের হাসি ফাউন্ডেশন কে। এ সময় একই ক্যাটাগরিতে আরও ৪ সংগঠন কে সম্মাননা দেওয়া হয়। শুক্রবার ১৮ নভেম্বর ঢাকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা তুলে দেওয়া হয়৷ শিশুদের হাসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শরফুদ্দীন আলম ভান্ডারীত হাতে অনুষ্ঠানের প্রধান অতিথি সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এস এম মুজিবর রহমান সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ও রাষ্ট্র গবেষক প্রফেসর ড. শহীদ মনজু, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মোমেন শিকদার ও বাংলাদেশ কালচারাল কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক তাহেরা খাতুন।
শিশুদের হাসি ফাউন্ডেশন মূলত স্কুল শিক্ষার্থীদের টিফিনের জমানো টাকায় প্রতিষ্ঠিত একটি মানবিক সংগঠন। ২০১৮ সালে প্রতিষ্ঠার পর থেকে আর্তমানবতার সেবায় কাজ করে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা জুড়ে ব্যাপক সুনাম কুড়িয়েছে।
সম্মাননা পাওয়ার অনুভুতি সম্পর্কে শিশুদের হাসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শরফুদ্দীন আলম ভান্ডারী বলেন, পুরষ্কার সবসময় কাজের মাত্রার গতি বাড়িয়ে দেয়। এই সম্মাননা আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। এই পুরষ্কার আমাদেরকে দেশব্যাপী কাজ করার সুযোগ সৃষ্টিতে সহয়তা করবে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *