• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কুলিয়ারচরে মৎস্য চাষীদের মাঝে মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা, খাদ্য ও সাইনবোর্ড বিতরণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে মৎস্য চাষীদের মাঝে মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা, খাদ্য ও সাইনবোর্ড বিতরণ করা হয়েছে। আজ ৯ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মৎস্য অধিদপ্তরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম- ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) প্রকল্পের আওতায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা, খাদ্য ও সাইনবোর্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা। এসময় ১০ জন মৎস্য চাষীদের মাঝে মনোসেক্স তেলাপিয়া মাছের পোনা, খাদ্য ও সাইনবোর্ড বিতরণ করেন অতিথিবৃন্দ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিমন সরকার, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আদনান আখতার, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল আলিম রানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা.) মুহাম্মদ জিয়াউল হক জুয়েল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মুশফিকুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাংবাদিক আলি হায়দার শাহিন ও সাংবাদিক মো. নাঈমুজ্জামান নাঈমসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *