• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কিশোরগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় প্রথম দিন অনুপস্থিত ৩৮০

কিশোরগঞ্জে এইচএসসি
ও সমমানের পরীক্ষায়
প্রথম দিন অনুপস্থিত ৩৮০

# নিজস্ব প্রতিবেদক :-
গতকাল ৬ নভেম্বর রোববার থেকে শুরু হওয়া এইচএসসি ও সমমানের চূড়ান্ত পরীক্ষার প্রথম দিন কিশোরগঞ্জ জেলায় মোট ২৩ হাজার ৮০১ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলেন ৩৮০ জন। জেলা প্রশাসক কার্যালয়ের শিক্ষা ও কল্যাণ শাখা সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জে এবার এইচএসসি পরীক্ষার্থী ১৭ হাজার ৯০ জন, বিএম কোর্সের পরীক্ষার্থী ৪ হাজার ৭৬৬ জন, আলিম পরীক্ষার্থী ১ হাজার ৫৭০ জন, আর ভোকেশনাল কোর্সের পরীক্ষার্থী ৩৭৫ জন। কিন্তু রোববার প্রথম দিন ২৫২ জন এইচএসসি, ৬২ জন আলিম, ৩৫ জন ভোকেশনাল এবং ৩২ জন বিএম কোর্সের পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।
বাংলা প্রথম পত্র দিয়ে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা। করোনা মহামারির কারণে পাঠদান ব্যাহত হওয়ায় এবার ৩ ঘন্টার স্থলে সংক্ষিপ্ত সিলেবাসে পরীক্ষা হচ্ছে দুই ঘন্টার। সকালের পরীক্ষার সময়সীমা করা হয়েছে ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত। বিকালের পরীক্ষাগুলো হবে বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। জেলায় এবার ৪১টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *