• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

ভৈরবে বিপুল পরিমাণ ভারতীয় চকলেট ও বিস্কুটসহ দুই ব্যক্তি আটক, কাভার্ডভ্যান জব্দ

# মোস্তাফিজ আমিন :-

বিপুল পরিমাণ ভারতীয় চকলেট ও বিস্কুটসহ মোতালেব (২২) ও সোলেমান বাদশা শাহীন (৩১) নামে দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। ২১ সেপ্টেম্বর বুধবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটালমোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় চোরাই কাজে ব্যবহার করা একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়।
আটক মোতালেব ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার দেউলা গ্রামের আব্দুল খালেক এবং সোলেমান বাদশা শাহীন গাজীপুর জেলার পূর্ব টংগী থানার ৬৯/২ মধ্য আরিচপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে।র‌্যাব জানায়, বুধবার রাত ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নাটালমোড় এলাকায় অভিযান চালায়। এ সময় ঢাকাগামী একটি পিকআপভ্যান আটক করে তল্লাশী চালালে ১০ হাজার ১৪৫ পিস, ভারতীয় কিটকাট চকলেট, ১৪ হাজার ৯৬০ পিস, ভারতীয় ফাইভ স্টার চকলেট, ১৫ হাজার ৬৩০ পিস, ভারতীয় ওরিও বিস্কুট উদ্ধার করে জব্দ করা হয়। পরে চোরাচালানের সাথে জড়িত থাকার দায়ে ওই দুই ব্যক্তিকে আটক এবং চোরাই কাজে ব্যবহৃত পিকআপভ্যানটি জব্দ করা হয়।
কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ধৃত আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানাযায়, তারা দীর্ঘদিন যাবত সিলেট জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন কায়দা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে বিদেশী চকলেট ও বিস্কুট দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছে।
উদ্ধারকৃত দ্রব্য এবং আটক আসামিদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *