• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

গুরুদয়াল কলেজ ছাত্রী হোস্টেলে দুর্বৃত্তের হানা, ৩২ ছাত্রীর হল ত্যাগ

গুরুদয়াল কলেজ ছাত্রী
হোস্টেলে দুর্বৃত্তের হানা
৩২ ছাত্রীর হল ত্যাগ

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জ শহরের সরকারী গুরুদয়াল কলেজের ৫ তলা বিশিষ্ট শেখ হাসিনা ছাত্রী নিবাসের দোতলার ৩২ ছাত্রী দুর্বৃত্তদের উৎপীড়ণে হল ছেড়ে বাড়ি চলে গেছেন বলে জানা গেছে। গভীর রাতে একটি কক্ষের জানালার গ্রীল কেটে ভেতর থেকে চার ছাত্রীর চারটি মোবাইল ফোন নিয়ে গেছে। এর পরই ৩২ ছাত্রী আতঙ্কে হল ত্যাগ করেছেন বলে একজন অভিভাবক এ প্রতিনিধিকে জানিয়েছেন।
তিনি জানান, ছাত্রী নিবাসের দোতলার ৮টি কক্ষে চারজন করে মোট ৩২ জন ছাত্রী থাকেন। ওই অভিভাবকের মেয়েও দোতলার একটি কক্ষে থাকেন। কিন্তু দোতলার ছাত্রীরা প্রায়শই এলাকার বখাটেদের উৎপীড়ণের শিকার হচ্ছিলেন। জানালার কাঁচ ভেঙে ফেলা, দোতলায় উঠে গিয়ে অশালীন কথা বলা, ভয় দেখানোসহ নানাভাবে ছাত্রীদের নিরাপত্তার বিঘ্ন ঘটাতো। গতকাল সোমবার (১২ সেপ্টেম্বর) গভীর রাতে দোতলার ২১০ নং কক্ষের জানালার গ্রীল কেটে এক দুর্বৃত্ত ঢুকে চারজন ছাত্রীর চারটি মোবাইল ফোন নিয়ে গেছে। এক পর্যায়ে এক ছাত্রীর ঘুম ভেঙে দুর্বৃত্তকে দেখে ফেললে সে পালিয়ে যায়। ছাত্রীরা আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ছাত্রী নিবাসের তত্ত্বাবধায়ক মাহবুবা নাসরিনকে জানিয়ে পরবর্তীতে কলেজের অধ্যক্ষ প্রফেসর জামালুর রহমানকে জানান। অবশেষে নিরাপত্তার অভাবে ওই অভিভাবকের মেয়েসহ দোতলার ৩২ জন ছাত্রীর সবাই আজ বিকালে হল ছেড়ে যার যার বাড়ি চলে গেছেন বলে তিনি জানিয়েছেন। এরকম নিরাপত্তাহীনতার মধ্যে ছাত্রীরা আর হলে ফিরবেন না বলেও ওই অভিভাবক জানিয়েছেন।
এ ব্যাপারে অধ্যক্ষ জামালুর রহমানকে প্রশ্ন করলে জানান, তিনি ঘটনা জানার পর আজ সকালে ছাত্রী নিবাসে গিয়ে ছাত্রীদের সঙ্গে কথা বলেছেন। দোতলার বেলকনিতে যাবার একটি দরজা রয়েছে। সেটি রাতে খোলা ছিল। ফলে দুর্বৃত্ত সহজেই দোতলায় গিয়ে জানালার গ্রিল কাটতে সক্ষম হয় বলে তিনি জানান। তবে এ ব্যাপারে সদর মডেল থানায় জিডি করা হয়েছে। থানার ওসি মো. দাউদ এ প্রতিনিধিকে জানান, এ ঘটনায় ছাত্রী নিবাসের সুপার একটি জিডি করেছেন। তাতে ছাত্রীদের মোবাইল হারিয়ে গেছে বলে উল্লেখ করা হয়েছে। ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানিয়েছেন। এ ব্যাপারে পুলিশ কাজ করছে বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *