• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে এক বাড়িতে অগ্নিকাণ্ডে একটি বসত ঘর পুড়ে ছাঁই

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।
৩ সেপ্টেম্বর শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মনোহরপুর গ্রামের মো. মনিরুজ্জামান এর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
মনিরুজ্জামানের পিতা মো. কামাল মিয়া (৫৬) বলেন, তার ছেলে মনিরুজ্জামান বান্দরবনে একটি বেসরকারি কোম্পানিতে চাকুরী করার সুবাদে সে ওখানেই অবস্থান করছে। ছেলের স্ত্রী ঝুমা আক্তার গত ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার তাদের ঘরে তালা লাগিয়ে ২ ছেলে ও ১ মেয়ে সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যায়। ২ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত অর্থাৎ শনিবার ৩ সেপ্টেম্বর ভোর রাত পৌনে ৪ টার দিকে তার এক প্রতিবেশী তাকে ফোন করে জানায় তার ছেলের বসত ঘরে আগুন জ্বলছে। এ সংবাদ পেয়ে তিনি পার্শ্ববর্তী ঘর থেকে বের হয়ে ডাক চিৎকার করতে থাকে এবং কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দেয়। ভোর রাত ৪টা ১০ মিনিটের সময় কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীগণ ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহায়তায় দীর্ঘ ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও ততক্ষণে বসত ঘরসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। তিনি ধারণা করছেন বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *