• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

মিঠামইন ক্যান্টমেন্টে রোপন করা চারায় পানি দিচ্ছেন রাষ্ট্রপতি -পূর্বকণ্ঠ

মিঠামইনে নির্মাণাধীন
সেনানিবাস পরিদর্শন
করলেন রাষ্ট্রপতি

# নিজস্ব প্রতিবেদক :-

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেছেন। সেখানে তিনি একটি অশত্থ গাছের চারাও রোপন করেছেন। তিনি আজ ২৪ আগস্ট বুধবার দুপুর ১টা ৪৮ মিনিটে মিঠামইন সদর থেকে নৌপথে সেনানিবাস এলাকায় পৌঁছেন। এসময় রাষ্ট্রপতিকে স্বাগত জানান, প্রকৌশলী মেজর জেনারেল মোহাম্মদ জুবায়ের সালেহীন ও ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের কমান্ডার ব্রি.জে. এসএম জাকারিয়া হোসাইন। সেখানে ইঞ্জিনিয়ারিং কোরের পক্ষ থেকে সেনানিবাসের নির্মাণ কাজের অগ্রগতি ডিসপ্লের মাধ্যমে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়। রাষ্ট্রপতি সেনানিবাসে একটি অশত্থ গাছের চারাও রোপন করেছেন।

মিঠামইন সদরে নিমাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করছেন রাষ্ট্রপতি -পূর্বকণ্ঠ

এসময় স্থানীয় এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেনসহ বিভিন্ন সামরিক-বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এর আগে তিনি মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনেরও নির্মাণ কাজ পরিদর্শন করেন। এরপর তিনি বিকাল সাড়ে ৫টায় পার্শ্ববর্তী ইটনার উদ্দেশ্যে রওনা হন এবং সেখানে ৬টার সময় ফার্স্ট লেডি রাশিদা হামিদ ছাত্রী নিবাস ভবন উদ্বোধন করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় ইটনার রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে সরকারী কর্মকর্তা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে রাষ্ট্রপতির মত বিনিময় সভা করারও কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *