• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ার আলতাফ সড়ক দুর্ঘটনায় কাপাসিয়ায় নিহত

# রাজন সরকার :-

গাজীপুরের কাপাসিয়ায় বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আলতাফ হোসেন তাজু (৩৫) নামের এক গাড়ি চালক নিহত হয়েছেন। ১৭ আগস্ট বুধবার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কের কাপাসিয়া উপজেলার ধলারগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলতাফ হোসেন তাজু কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসদরের চরপাকুন্দিয়া গ্রামের ফালান মিয়ার ছেলে। তিনি ভাড়ায় প্রাইভেটকার চালাতেন।
পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার দুপুরে পাকুন্দিয়া থেকে দুইজন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিলেন আলতাফ হোসেন তাজু। প্রাইভেটকারটি নিয়ে গাজীপুরের কাপাসিয়া উপজেলার ধলারগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জলসিঁড়ি পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচরে যায়। এতে দুইজন যাত্রীসহ গাড়ী চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গাড়ি চালক আলতাফ হোসেনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গাড়ির দুইজন যাত্রী সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাছিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *