• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

হোসেনপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

# উজ্জ্বল কুমার সরকার :-

কিশোরগঞ্জের হোসেনপুরে ২২২ জন বীরমুক্তিযোদ্ধাদের মাঝে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে ইস্যুকৃত স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে। ১৫ আগস্ট সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এসব বিতরণের আয়োজন করে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজের সভাপতিত্বে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন. কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা শাহ মো. মনসুরুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শামসুদ্দিন ভূইয়া, আব্দুর রহিম প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ জানান, ২২২ জন জীবিত ও মৃত বীরমুক্তিযোদ্ধার নামে ইস্যুকৃত স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ প্রদান করা হয়েছে। এছাড়া নিহত বীরমুক্তিযোদ্ধার পরিবারের কাছে ডিজিটাল সনদপত্র দেয়া হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *