• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

ভৈরবে রাস্তা দখল করে ইট, বালু রাখায় জরিমানা ও মালামাল জব্দ

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরব পৌর এলাকায় রাস্তা দখল করে ইট, বালু ও খোয়া রাখার অপরাধে দুই ব্যক্তিকে ৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এই সব মালামাল জব্দ করা হয়।
আজ ১৪ আগস্ট রোববার দুপুরে দিকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ।
এই সময় উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. ফারুক, পৌর নিরাপদ খাদ্য পরিদর্শক ও স্যানেটারি ইন্সপেক্টর নাসিমা বেগম ও উপ-সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন। এছাড়া অভিযানে সহযোগিতা করেন ভৈরব শহর ফাঁড়ি পুলিশ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ বলেন, অনেক দিন ধরে কিছু মানুষ রাস্তা দখল করে ইট, বালু ও খোয়া অন্যায় ভাবে ফেলে রেখেছেন। যার কারণে ফুটপাত ও রাস্তা দিয়ে জনসাধারণের চলাচল বিঘœ ঘটছে। আমরা ভৈরবের বিভিন্ন স্থানে অবৈধ ভাবে গড়ে উঠা বিভিন্ন স্থাপনাও উচ্ছেদ করছি। তার সাথে আমরা সাধারণ মানুষ যেন ফুটপাত ব্যবহার করে চলতে পারে এর জন্য ফুটপাতও দখল মুক্ত করছি। তাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ববর্তী ঘোষণাও দেওয়া ছিল। কিন্তু তারা ঘোষণার তোয়াক্কা না করায় আজ এ অভিযান পরিচালনা করা হয়। এই সময় রাস্তা উপর ইট, বালু ও খোয়া রাখায় ২ ব্যক্তিকে ৪ হাজার টাকা জরিমানা করা হয় এবং কিছু মালামাল জব্দ করা হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *