• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় মাদক বিক্রির দায়ে এক ব্যক্তির কারাদণ্ড

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদক বিক্রি ও সেবনের দায়ে এক ব্যক্তির ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ১০ আগস্ট বুধবার সকালে পাকুন্দিয়া পৌর এলাকার টান লক্ষীয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত এই দণ্ডাদেশ দেন। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মো. মিলন মিয়া (৩৫)। তিনি টান লক্ষীয়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মিলন মিয়া স্থানীয় ভাবে মাদক বিক্রেতা ও সেবনকারী হিসেবে পরিচিত। এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তির সহায়তায় দীর্ঘদিন ধরে তিনি মাদক ব্যবসা চালিয়া আসছিলেন। এ খবর পেয়ে কিশোরগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ১০ আগস্ট বুধবার সকাল ৭টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একশ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের উপকরণ উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩১ (১) ২১ ধারায় তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান তালুকদার, সহকারী পরিচালক মো. রফিকুল ইসলাম প্রমুখ।
কিশোরগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান তালুকদার বলেন, মিলন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *