• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

পাকুন্দিয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পারিবারিক কলহের জেরে ফাহমিদ হাসান তুহিন (২০) নামের এক কলেজ ছাত্র বিষপানে আত্মহত্যা করেছেন। আজ ১০ আগস্ট বুধবার দুপুরে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। নিহত তুহিন উপজেলার চরফরাদী ইউনিয়নের চরতেরটেকিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে। সে পাকুন্দিয়া সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
স্থানীয়রা জানান, নিহতের বাবা আবদুর রশিদ একাধিক বিয়ে করেছেন। ঘরে তুহিনের সৎ মা রয়েছে। এনিয়ে অশান্তিতে ভোগছিলেন তুহিন। বিভিন্ন সময় বাবার কাছে টাকা পয়সা চেয়ে সময়মত পেতেন না। এ নিয়ে ছেলে-বাবার মধ্যে বাগবিত-াও হতো। এর জেরে ক্ষোভে-দুঃখে মঙ্গলবার সকালে বাড়িতেই বিষপান করেন তুহিন। অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ২টার দিকে মারা যান তুহিন।
পাকুন্দিয়া থানার এসআই আরিফ রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *