• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কিশোরগঞ্জের বিদায়ী পুলিশ সুপারকে ভৈরবে সংবর্ধনা

মো. আলাল উদ্দিন :-

কিশোরগঞ্জের বিদায়ী পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো. মাশরুকুর রহমান খালেদ (বিপিএম বার)’ কে ভৈরবে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ ৭ আগস্ট রোববার দুপুরে ভৈরব থানা প্রাঙ্গণে থানার গোলঘরে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা (পিপিএম)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু, ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতির সাবেক একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলু, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব পৌর আওয়ামী লীগ ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা সভাপতি এসএম বাকি বিল্লাহ, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি ও দৈনিক যুগন্তর প্রতিনিধি মো. আসাদুজ্জামান ফারুক, ডক্টরস ক্লাব অব ভৈরব সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান কবীর, রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক পুর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিন, ভৈরব উপজেলা পরিষদ মহিলা ভাইস- চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক আসমা আহমেদসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ, পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ ভৈরব থানার পুলিশ অফিসার ও সুধীজন।
বক্তারা অতিরিক্ত ডিআইজি মো. মাশরুকুর রহমান খালেদের ভূয়শী প্রশংসা করে বলেন তিনি ৪ বছর কিশোরগঞ্জে দায়িত্ব পালনকালে আইন শৃঙ্খলার উন্নতিসহ জেলার ১৩টি থানা এলাকায় সুষ্ঠু ও নিরপেক্ষভাবে কাজ করে গেছেন। অনেকের সমস্যা তিনি তাৎক্ষণিকভাবে সমাধান করেছেন। তিনি পুলিশ হয়ে জনগণের বন্ধু হিসেবে কাজ করেছেন। তিনি একজন ভাল মানুষ ছিলেন।
মো. মাশরুকুর রহমান খালেদ তার বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ জেলা হলো বর্তমানসহ তিনজন রাষ্ট্রপতির এলাকা। আমি জেলায় দায়িত্ব পালনকালে কেউ আমাকে কোনদিন অনৈতিক কাজের জন্য চাপ সৃষ্টি করেনি। নিরেপেক্ষভাবে এ জেলায় ৪ বছর কাজ করেছি। জেলার সকল সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, সাংবাদিকবৃন্দ সকলেই কাজে আমাকে সহযোগিতা করেছেন। বিশেষ করে করোনাকালটি দুই বছর ছিল ভয়ংকর দায়িত্ব পালন। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত করা সমাজের অন্যায়-অপরাধ প্রতিরোধে আমি কঠিনভাবে দায়িত্ব পালন করেছি। দেশটি ছোট, পদোন্নতি পেয়ে ঢাকার ডিআইজি অফিসে আমি যোগদান করব। কাজেই কিশোরগঞ্জ জেলাটি ঢাকা বিভাগের অধীনে রয়েছে। আমি আছি, থাকব আপনাদের পাশে। আপনারা আমার কাজের ভূলক্রটি হলে ক্ষমা করবেন। বিদায় বেদনার, আবার আনন্দের। চাকরি করতে হলে কর্মস্থল থেকে বিদায় নিতে হবে। তিনি বলেন আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন। বিদায়ী অতিথিকে ভৈরব থানা পুলিশ, উপজেলা প্রশাসন, ভৈরব পৌরসভা, আওয়ামী লীগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নিরাপদ সড়ক চাই, ভৈরব প্রেসক্লাব, ভৈরব রিপোর্টার্স ইউনিটি, উপজেলা মহিলা আওয়ামী লীগ, ডক্টরস ক্লাব অব ভৈরব, ছাত্রলীগ, যুবলীগ ও মাইক্রোবাস মালিক সমিতিসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী অতিথি’কে শুভেচ্ছা ও সংবর্ধিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *