• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

পাকুন্দিয়ায় হত্যা মামলার প্রধান আসামি পঞ্চগড় থেকে গ্রেফতার

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নাসির উদ্দিন (৩৮) নামের এক যুবককে দা দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত পলাতক আসামি স্বপন মিয়াকে (৩৮) গ্রেফতার করা হয়েছে। ৫ আগস্ট শুক্রবার পঞ্চগড় জেলা সদরের চৌরাঙ্গির মোড় থেকে তাকে গ্রেফতার করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের একদল পুলিশ। স্বপন মিয়া উপজেলার মধ্য মান্দারকান্দি গ্রামের মৃত আবদুল বাতেনের পুত্র। তাকে আজ ৬ আগস্ট শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তিনি এ মামলায় এজাহারভুক্ত প্রধান আসামি ছিলেন।
আহুতিয়া তদন্তের ইনচার্জ মো. শফিকুল ইসলাম জানান, পঞ্চগড় জেলা সদর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে চৌরাঙ্গির মোড় এলাকা থেকে স্বপন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এ মামলার এজাহারভুক্ত আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে মোট তিনজনকে গ্রেফতার করা হলো।
উল্লেখ্য, উপজেলার মধ্য মান্দারকান্দি গ্রামের আবদুল করিমের ছেলে নাসির উদ্দিন ও একই গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে স্বপন মিয়ার (৩৮) মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ২ আগস্ট মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ জমির কলা বাগান থেকে একটি কলার ছড়ি কাটতে যান নাছির উদ্দিন। এ নিয়ে নাসির উদ্দিন ও স্বপন মিয়ার মধ্যে বাগবিত-া হয়। এক পর্যায়ে স্বপন মিয়া দা দিয়ে নাসির উদ্দিনকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত নাছির উদ্দিন মাটিতে লুটে পড়ে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মঙ্গলবার রাতেই নিহতের ছোট ভাই মো. সোলাইমান বাদী হয়ে ৫ জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই স্বপন মিয়া পলাতক ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *