• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

তাড়াইলে ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

# জোবায়ের হোসেন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের তাড়াইলে বিশিষ্ট শাড়ি কাপড় ব্যবসায়ী নিখিল বণিক (৬৫) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত নিখিল বণিক মৃত নরেন্দ্র বণিকের ছেলে। আজ ৪ আগস্ট বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নিহতের ছোট ভাই অখিল বণিকের স্ত্রী উপজেলার সদর বাজারের কেন্দ্রীয় কালিবাড়ি সংলগ্ন নিজ বাড়ির পিছনে আমগাছের ডালে নিখিল বণিকের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন জড়ো হয়।
খবর পেয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন সরকার সঙ্গীয় সদস্যে নিয়ে সকাল সাড়ে ৭টায় নিহতের ঝুলন্ত লাশ থানায় নিয়ে আসেন।
দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক মৃত নিখিল বণিকের বড় ছেলে নিলয় বণিক জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে অসুস্থ্য বাবাকে খুঁজে পাচ্ছিলেন না। আশেপাশের বাড়িতেসহ সদর বাজারের প্রতিটি আনাচে কানাচে পরিবারের সকলেই রাত ৩টা পর্যন্ত খোঁজাখুঁজি করে ক্লান্ত দেহে ঘুমিয়ে পড়েন।
নিলয় আরও জানান, তার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে থানায় কারও নাম উল্লেখ না করে একটি অভিযোগ দায়ের করেছেন।
খবর পেয়ে জেলা সহকারী পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাছাড়া জেলা পূজা উদযাপণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা এবং অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, নিহত নিখিল বণিকের মৃতদেহ ময়না তদন্তের জন্য সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যাবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *