• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে পিকআপ ভর্তি ২৪২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

# রাজীবুল হাসান :-

ভৈরবে পিকআপ ভর্তি ২৪২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
আটকৃতরা হলেন, সিলেটের বিশ্বনাথ থানার ইসবপুর এলাকার মৃত সুধীর চন্দ্র সেনের ছেলে কাজল চন্দ্র দেব (৫৫), টাঙ্গাইল জেলার মধুপুর থানার কাকরাইদ এলাকার মো.মুনসের আলীর ছেলে আব্দুর রশিদ (২০)।
আজ ২১ জুলাই বৃহস্পতিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে ২৪২ বোতল ফেন্সিডিল ও একটি পিকআপ‘সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব জানান, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ভৈরবপুর উত্তরপাড়া নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে সন্দেহজনক একটি পিকআপ আটক করে তল্লাশি চালিয়ে গাড়ি থেকে ২৪২ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নয় হাজার টাকা ও তাদের ব্যবহৃত পিকআপটি উদ্ধার করে জব্দ করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের (পিপিএম) জানান, চক্রটি সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে থাকে। আটককৃত দু’জনকে জিজ্ঞাসাবাদে তারা এই কথা স্বীকার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *