• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

সাবেক কটিয়াদী উপজেলা চেয়ারম্যান আইন উদ্দিনের মৃত্যুতে ৫ জন আসামী, পেটে ক্ষত সিম উধাও

সাবেক কটিয়াদী উপজেলা
চেয়ারম্যান আইন উদ্দিনের
মৃত্যুতে ৫ জন আসামী
পেটে ক্ষত সিম উধাও

# মোস্তফা কামাল :-

কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন ২০২০ সালের ২৩ ডিসেম্বর মোটরাসইকেল দুর্ঘটনায় আহত হয়ে ২৫ ডিসেম্বর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে মারা গিয়েছিলেন। তার তলপেটে ছুরিকাঘাতের মত গভীর ক্ষতচিহ্ন ছিল। তার মোবাইল ফোনটি পাওয়া গেলও সিম কার্ডটি উধাও। তাকে বহন করা মোটরসাইকেল চালক সজিব অক্ষত। ফলে নিহতের ভাতিজা রফিকুল ইসলাম (৩২) এটিকে হত্যাকাণ্ড দাবি করে আদালতে ৫ জনের নামসহ অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা করলে ১৯ মাস পর গত ১৯ জুলাই বীর নোয়াকান্দি এলাকার গোরস্থান থেকে তার লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে। লাশ বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে রয়েছে।
আইন উদ্দিনের ছোটভাই মনির উদ্দিনের ছেলে মামলার বাদী মালয়েশিয়া প্রবাসী রফিকুল ইসলাম জানিয়েছেন, তার চাচা দুর্ঘটনায় মারা গেলেও মোটরসাইকেল চালক জালালপুরের সজিব মিয়ার (২৫) কিছুই হয়নি। আইন উদ্দিনের তলপেটে ছুরিকাঘাতের মত গভীর ক্ষতচিহ্ন ছিল। হাসপাতালে নেয়ার পর তার মোবাইল ফোনটি পাওয়া গেলেও তাতে রহস্যজনক কারণে সিম কার্ডটি পাওয়া যায়নি। তিনি অবিবাহিত ছিলেন। তার অনেক টাকাপয়সা ছিল। কিন্তু পরিবারের কারও কাছে তিনি এ ব্যাপারে কিছুই বলে যাননি। ফলে তার মৃত্যুর পর তার ঘরটি যারা খুলেছিলেন, তারা অনেক কিছুই গায়েব করে ফেলেছেন বলে বাদীর ধারণা। রফিকুল ইসলাম গত ২৬ এপ্রিল কিশোরগঞ্জের আমল গ্রহণকারী আদালতে মামলা করলে আদালতের আদেশে ১৯ জুলাই মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল এবং সিআইডির উপ-পরিদর্শক রফিকুল ইসলামের উপস্থিতিতে কবর থেকে দেহাবশেষ উত্তোলন করে ময়না তদন্তের জন্য বুধবার (২০ জুলাই) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে এখানে এ ধরনের মরদেহের ময়না তদন্তের বিশেষজ্ঞ না থাকায় সিভিল সার্জনের মাধ্যমে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষের সঙ্গে কথা বলে বুধবারই দেহাবশেষ সেখানকর ফরেনসিক বিভাগে পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. হেলাল উদ্দিন।
বাদী রফিকুল ইসলাম জানিয়েছেন, পারিপার্শ্বিক নানা আলামত দেখে তিনি গত ২৬ এপ্রিল আদালতে মোটরসাইকেল চালক জালালপুরের সজিব মিয়া (২৫), বীর নোয়াকান্দি পশ্চিমপাড়ার মিশু সাহা (২৫), আব্দুল আউয়াল (৪০), শংকর সাহা (৩৯) ও জুয়েল সাহাসহ (২৭) অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামী করে মামলা করেছেন। এখন পর্যন্ত কেউ আটক বা গ্রেফতার হয়নি বলে বাদী জানিয়েছেন। তবে সঠিক তদন্তে সব বেরিয়ে আসবে বলে তিনি আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *