• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত

তাড়াইলে ইউএনও এর সংবাদ সম্মেলন

# জোবায়ের হোসেন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

কিশোরগঞ্জের তাড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপজেলায় গৃহহীন-ভূমিহীনদের মাঝে ১৯টি গৃহ প্রদান বিষয়ক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ জুলাই মঙ্গলবার বিকাল ৩টায় তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমিন উপজেলা হল রুমে এ সংবাদ সম্মেলন করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমিন জানান, আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে ১৯টি ঘর ভূমিসহ গৃহহীনদের মাঝে আগামী ২১ জুলাই হস্তান্তর করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারা দেশব্যাপী এ ঘর হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করবেন। প্রতি শতক ভূমির মূল্য ধরা হয়েছে আনুমানিক দুই লক্ষ টাকা ও গৃহ নির্মাণ বাবদ ২ লক্ষ ৫৯ হাজার ৫০০ টাকা। এই হিসেবে প্রত্যেক পরিবারের অনুকূলে আনুমানিক ৬ লক্ষ ৫৯ হাজার ৫০০ টাকা ব্যয় ধরা হয়েছে।
সাংবাদিকদের প্রশ্নের এক জবাবে উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমিন জানান, বন্যার কারণে ড্রেনেজ ব্যবস্থা সম্পূর্ণ করা সম্ভব হয়নি। আমরা খুব শীঘ্রই ড্রেনের কাজ সম্পন্ন করব। ড্রেনের জন্য কোন বাজেট নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *