• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় আশার ফ্রি মেডিকেল ক্যাম্প ভৈরবে কেমিক্যাল সংকটে বন্ধ পাদুকা উৎপাদন ঈদ বাজারে হতাশ কারখানা মালিকরা নবীনগরে ফসিল জমি নষ্ট করায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে সাজা প্রদান ইউএনওকে দেখে পালানো ভৈরব নিত্য প্রয়োজনীয় মালামাল ব্যবসায়ীরা, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা ভৈরবে প্রয়াত সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনের ২য় মৃত্যুবার্ষিকী পালন ভৈরব আওয়ামী লীগের বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন কষ্টে দিন গেছে সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা ইলা রাণীদের জাতির পিতাকে হত্যা না করলে দেশ উন্নয়নের শিখরে যেত …… মেজর আখতার কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করিমগঞ্জে টিসিবির পণ্য কিনতে ভিড় ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা

ভৈরব এসএসসি ব্যাচ ২০০৫ রিইউনিয়ন এর আনন্দ লঞ্চ ভ্রমণ

# মো. রিয়াদ হোসেন :-

ভৈরব উপজেলা ও পৌর এলাকার সকল বিদ্যালয়ের এসএসসি ২০০৫ ব্যাচ রিইউনিয়ন এর লঞ্চ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। পবিত্র ঈদুল আযহার ২য় দিন ভৈরব এসএসসি ২০০৫ ব্যাচ এর সকল বন্ধুরা এই প্রথম এ আনন্দ লঞ্চ ভ্রমণের আয়োজন করে। এই প্রথম সকল বন্ধুরা একত্রে হয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়ে। অনেক বছর পর বন্ধুরা একত্রে হতে পেরে নিজেদের মধ্যে এই আনন্দকে ভাগাভাগি করে নেয়।
জানা যায়, ২০০৫ সালে এসএসসি পরীক্ষা দেয়ার পর আর এ পর্যন্ত সকল বন্ধুরা একত্রে হতে পারেনি। যার যার কর্মস্থলে নিজেদের পেশাগত দায়িত্ব নিয়ে ব্যস্ত থাকতো। তাই বন্ধু মোমেনুল ইসলাম, নাজির আলামিন, খন্দকার পাপ্পু, এনামুল হক বাবু, বাকী বিল্লাহ, নবাব সাহরিয়ার, সুমন আহমেদ, সৌরভ, রুবেল, এ আর মুশফিক, সোহেল রানাসহ আরো অনেক বন্ধুদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই প্রথম ২০২২ সালে ঈদুল আযহার ২য় দিন এক লঞ্চ ভ্রমণের আয়োজন করা হয়। ভৈরব উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয়ে পড়ুয়া এসএসসি ২০০৫ ব্যাচ এর সকল বন্ধুরা একত্রে হওয়ার সুযোগ পায়। ঈদের ২য় দিন সোমবার বেলা ১১টার দিকে লঞ্চটি ভৈরব লঞ্চ ঘাট থেকে যাত্রা শুরু করে। দুপুর ২টার দিকে উপজেলার মানিকদী কালনী ব্রীজ এলাকায় গিয়ে পৌঁছে। দুপুরের মধ্যাহ্নভোজ শেষে পায়ে ফুটবল দিয়ে গোল করা, র‌্যাফেল ড্র ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে আনন্দ ভ্রমনের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *