• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জাতীয় শোক দিবস উপলক্ষে ভৈরবে এতিম ও গরীব শিশুদের সুন্নাতে খাৎনা বিএডিসির দূরত্ব বিধান অমান্য করে প্রতিবেশির সেচের সীমায় সেচ প্রকল্প হোসেনপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ কিশোরগঞ্জের ঈশাঁখা বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা কিশোরগঞ্জে জাতীয় শোক দিবসে গণতন্ত্রী পার্টির জেলা কার্যালয়ে শোকসভা তাড়াইলে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে সরকারি চাকরিজীবীদের নির্বাচন করার বিধানের রিট খারিজ কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩ কিশোরগঞ্জে অশোক-ঝুমু স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবসে আলোচনা কিশোরগঞ্জে ১২ কেজি গাঁজা নিয়ে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভৈরব এসএসসি ব্যাচ ২০০৫ রিইউনিয়ন এর আনন্দ লঞ্চ ভ্রমণ

# মো. রিয়াদ হোসেন :-

ভৈরব উপজেলা ও পৌর এলাকার সকল বিদ্যালয়ের এসএসসি ২০০৫ ব্যাচ রিইউনিয়ন এর লঞ্চ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। পবিত্র ঈদুল আযহার ২য় দিন ভৈরব এসএসসি ২০০৫ ব্যাচ এর সকল বন্ধুরা এই প্রথম এ আনন্দ লঞ্চ ভ্রমণের আয়োজন করে। এই প্রথম সকল বন্ধুরা একত্রে হয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়ে। অনেক বছর পর বন্ধুরা একত্রে হতে পেরে নিজেদের মধ্যে এই আনন্দকে ভাগাভাগি করে নেয়।
জানা যায়, ২০০৫ সালে এসএসসি পরীক্ষা দেয়ার পর আর এ পর্যন্ত সকল বন্ধুরা একত্রে হতে পারেনি। যার যার কর্মস্থলে নিজেদের পেশাগত দায়িত্ব নিয়ে ব্যস্ত থাকতো। তাই বন্ধু মোমেনুল ইসলাম, নাজির আলামিন, খন্দকার পাপ্পু, এনামুল হক বাবু, বাকী বিল্লাহ, নবাব সাহরিয়ার, সুমন আহমেদ, সৌরভ, রুবেল, এ আর মুশফিক, সোহেল রানাসহ আরো অনেক বন্ধুদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই প্রথম ২০২২ সালে ঈদুল আযহার ২য় দিন এক লঞ্চ ভ্রমণের আয়োজন করা হয়। ভৈরব উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয়ে পড়ুয়া এসএসসি ২০০৫ ব্যাচ এর সকল বন্ধুরা একত্রে হওয়ার সুযোগ পায়। ঈদের ২য় দিন সোমবার বেলা ১১টার দিকে লঞ্চটি ভৈরব লঞ্চ ঘাট থেকে যাত্রা শুরু করে। দুপুর ২টার দিকে উপজেলার মানিকদী কালনী ব্রীজ এলাকায় গিয়ে পৌঁছে। দুপুরের মধ্যাহ্নভোজ শেষে পায়ে ফুটবল দিয়ে গোল করা, র‌্যাফেল ড্র ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে আনন্দ ভ্রমনের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!