• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:০০ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা তাড়াইলে পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা ভৈরবে বিভিন্ন দাবিতে নিসচাই কর্মীদের পৌর মেয়রের সাথে মতবিনিময় কুলিয়ারচরে বাজরা-ডুমরাকান্দা এলজিইডি রাস্তার পার্শ্ব থেকে গাছ নিধনের মহোৎসব হোসেনপুরে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন ও আর্থিক অনুদান বিতরণ পাকুন্দিয়ায় পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা প্রদান কিশোরগঞ্জে গাঁজা-ইয়াবা নিয়ে মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক সার-তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জে কৃষক সমিতির মানববন্ধন ভৈরবে টার্মিনালের ভেতর বাস চাপায় পরিবহণ শ্রমিকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা কুলিয়ারচরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ভারতে হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কুটুক্তি ও অবমাননার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

# নিজস্ব প্রতিবেদক :-

ভারতে হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কুটুক্তি ও অবমাননার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ জুন শনিবার আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা ভৈরব উপজেলা শাখার যৌথ ব্যবস্থাপনায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ওয়ালটন শো-রুমের সামনে সকাল ১০টায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
আহলে সুন্নাত ওয়াল জামা’আত ভৈরব উপজেলার সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমানের সভাপতিত্বে ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মুহাম্মদ রুবেল হোসেনের সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ প্রেসিডিয়াম সদস্য শায়েখ আল্লামা আবু সুফিয়ান খাঁন আবেদী আল-ক্বাদেরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জান বাচ্চু, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাংগঠনি সম্পাদক মো. শেফাত উল্লাহ, ভৈরব উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আল-মামুন, ভৈরব ফল ব্যবসায়ী মালিক সমিতি সভাপতি আলহাজ্ব মো. আবুল কালাম, পীরে তরিকত খন্দকার রুহুল আমিন, পীরে তরিকত হযরত মাওলানা ক্বারী উছমান গণি আল-ক্বাদেরী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সভাপতি পীরে তরিকত হযরত মাওলানা শাহ মুহাম্মদ খন্দকার দ্বীন ইসলাম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হযরত মাওলানা আতাউর রহমান মুজাহেদী, ভৈরব বায়তুল লতিফ জামে মসজিদ খতিব হযরত মাওলানা রহমতুল্লাহ কামাল।
বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন, সমস্ত সৃষ্টিজগতের একমাত্র মালিক হলেন আল্লাহ রাব্বুল আলামীন। আর সমস্ত সৃষ্টি জগতের জন্য রহমত, মানবজাতির উত্তম আদর্শ, পথহারা মানুষের পথের দীশা, গুনাহগারের জামিনদার, শাফায়াতের মালিক, আল্লাহ দেখার আয়না হলেন নবী রাহমাতুল্লীল আলামীন। যেই নবীজীর সম্মান মর্যাদা বাড়িয়েছেন একমাত্র আল্লাহ, সৃষ্টিকূল যদি তার মর্যাদার আলোচনা নাও করে তবুও নবীজীর মর্যাদার সামন্যতম ক্ষতি হবেনা। যার সুপারিশ ব্যতিত কোন নবীও জান্নাতে প্রবেশ করতে পারবে না। রাসুলে আরাবী আল্লাহর অনুমতি ব্যতীত কোন কিছুই করতেন না। ভারতের বর্তমান ক্ষমতাসীন দলের মূখ্যপাত্র নুপুর শার্মা ও নবীন জোন্দাল কর্তৃক রাসুলে আকরাম (সা.) এঁর শানে এবং উম্মাহাতুল মু’মিনীন আয়েশা সিদ্দিকা (রা.) এঁর ব্যাপারে কুটুক্তি ও চরম অবমাননাকর মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে এই সমস্ত নবীদ্রোহীদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবী জানান। যারা ইসলাম ও রাসুলে আকরাম (সা.) কে নিয়ে কুটুক্তি সমালোচনা করবে তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন সংসদে পাশ করার জন্য বক্তারা বাংলাদেশ সকরারে প্রতি উদাত্ত আহ্বান জানান। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, হযরত মাওলানা বাহাউদ্দীন আশরাফী, আহমাদ আলী ভাণ্ডারী, মাওলানা এমদাদুল হক্ব বখশী, মাওলানা মুনিরুজ্জামান আল-ক্বাদেরী, যুবনেতা আলহাজ্ব মাও. আবু হানিফ বাদল, যুবনেতা আলাউদ্দীন আলম, যুবনেতা মাও. বিল্লাল হোসাইন মোজাহেদী, যুবনেতা হাফেজ জসীম উদ্দীন আল-ক্বাদেরী প্রমুখ। পরিশেষে মিলাদ কিয়াম দোয়া ও মোনাজাতের মাধ্যমে মানববন্ধন কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হয়।
বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচীর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন উদযাপন কমিটির আহ্বায়ক আলহাজ্ব এ.আই.এম মাহবুব উল্লাহ আল-ক্বাদেরী, সদস্য সচিব ও স্বেচ্ছাসেবকলীগ ভৈরব পৌর শাখা সাধারণ সম্পাদক মো. রাকিব রায়হান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!