• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
জাতীয় শোক দিবস উপলক্ষে ভৈরবে এতিম ও গরীব শিশুদের সুন্নাতে খাৎনা বিএডিসির দূরত্ব বিধান অমান্য করে প্রতিবেশির সেচের সীমায় সেচ প্রকল্প হোসেনপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ কিশোরগঞ্জের ঈশাঁখা বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা কিশোরগঞ্জে জাতীয় শোক দিবসে গণতন্ত্রী পার্টির জেলা কার্যালয়ে শোকসভা তাড়াইলে যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে সরকারি চাকরিজীবীদের নির্বাচন করার বিধানের রিট খারিজ কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩ কিশোরগঞ্জে অশোক-ঝুমু স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবসে আলোচনা কিশোরগঞ্জে ১২ কেজি গাঁজা নিয়ে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে জেলা পুলিশের মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান

নৃত্য শিল্পীদের দেশাত্মবোধক পরিবেশনার একটি দৃশ্য -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে জেলা পুলিশের
মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে জেলা পুলিশ বসন্তের বর্ণীল সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে। টানা করোনাকালীন দুঃসময়ের কাজের ক্লান্তি আর প্রাত্যহিক কাজের একঘেয়েমি দূর করে পুলিশ বাহিনীর সদস্যদের মানসিকভাবে উজ্জীবিত করার জন্য পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)-এর উদ্যোগে পুলিশ লাইনস ড্রিল শেডে গতকাল ১ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় এই সাংস্কৃতিক অনুাষ্ঠানের আয়োজন করা হয়। রাজধানী থেকে সাংস্কৃতিক সংগঠক জিএম তসলিমের নেতৃত্বে জাদু, গান ও নৃত্যদল এসে দর্শক-স্রোতা মাতিয়েছেন। জাদুর মাধ্যমে একটি ফাঁকা ফ্রেমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ফুটিয়ে তোলা হয়েছে। দেশাত্মবোধক নাচসহ নানা আঙ্গিকের নাচ পরিবেশন করেন ডিএমএস ফ্ল্যাশ ডান্স কোম্পানির নৃত্য শিল্পীরা। এছাড়া কীর্ত্তন, বাউল, লোকগান, লালনগীতি, শাহ আব্দুল করিমের গান আর আধুনিক গান গেয়ে শিল্পীরা সবাইকে মুগ্ধ করেছেন। মোটকথা পাঁচমিশেলি আয়োজনে প্রায় ৩ ঘন্টার একটি জম্পেস অনুষ্ঠান ছিল।

সাংস্কৃতিক টিম লিডার জিএম তসলিমকে ক্রেস্ট দেয়া হচ্ছে -পূর্বকণ্ঠ

পুলিশ সুপার ছাড়াও জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রে মো. হাবিব উল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাড. এমএ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, পিপি অ্যাড. শাহ আজিজুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামালসহ অন্যান্য আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যগণ অনুষ্ঠান উপভোগ করেন। শেষে পুলিশ সুপারের সভাপতিত্বে সমাপনী পর্বে অতিথিগণ তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করে এ ধরনের আয়োজনের ভুয়সি প্রশংসা করেন। সবশেষে সাংস্কৃতিক দলের টিম লিডার জিএম তসলিমের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!