• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

বঙ্গমাতা সেমিফাইনালে খুলনা ময়মনসিংহ রংপুর এবং রাজশাহী বিভাগ

বঙ্গমাতা সেমিফাইনালে
খুলনা ময়মনসিংহ রংপুর
এবং রাজশাহী বিভাগ

# নিজস্ব প্রতিবেদক :-

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় বড় জয় পেয়েছে খুলনা, ময়মনসিংহ এবং রংপুর বিভাগ। এছাড়া টাইব্রেকারে জয় পেয়েছে রাজশাহী বিভাগ।
রাজধানীর মোহাম্মদপুরে সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে গতকাল ৩ ডিসেম্বর শুক্রবার টুর্নামেন্টের জাতীয় পর্যায়ের চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে ৯-০ গোলের বিশাল জয় পেয়েছে খুলনা বিভাগ। দলের হয়ে সর্বোচ্চ ৪টি গোল করেন সন্ধ্যা। এছাড়া বিদিশা ২টি, ঋতু বৈরাগী, দীপা ও পূজা ১টি করে গোল করেন। দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে রংপুর বিভাগ। বিজয়ী দলের পক্ষে নাসরিন ৩টি এবং লিভা করেন ২টি গোল। এদিকে দিনের তৃতীয় ম্যাচে সিলেট বিভাগের বিপক্ষে ৭-০ গোলের বড় জয় পেয়েছে ময়মনসিংহ বিভাগ। বিজয়ী দলের পক্ষে সীনহা জাহান, সাবরিনা আক্তার এবং মলি আক্তার করেন ২টি করে গোল। আর তাপসি করেন একটি গোল। দিনের শেষ ম্যাচে জমজমাট লড়াই করে ঢাকা এবং রাজশাহী বিভাগ। ম্যাচের প্রথমার্ধ থাকে গোলশূন্য। দ্বিতীয়ার্ধের ৪৬ মিনিটে পেনাল্টি থেকে ঢাকা বিভাগকে এগিয়ে নেয় কামরুন্নাহার। ম্যাচের শেষ দিকে স্বর্ণালীর গোলে সমতায় ফেরে রাজশাহী। শেষ পর্যন্ত ১-১ গোলে সমতায় শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। পরে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রাজশাহী বিভাগ।
আগামীকাল শনিবার সকাল ৯টায় প্রথম সেমিফাইনালে মাঠে নামবে খুলনা এবং রংপুর বিভাগ। সকাল ১১ টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ময়মনসিংহ এবং রাজশাহী বিভাগ। একই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বেলা ১টায় ঢাকা বনাম রাজশাহী বিভাগ এবং বেলা ৩ টায় সিলেট বনাম চট্টগ্রাম বিভাগ খেলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *