• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

ভৈরবের এক গৃহবধূ ৪ সন্তানের জননী প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উপজেলার মানিকদী গ্রামের এক গৃহবধূ ৪ সন্তানের জননী প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে নিহত হয়েছে। নিহত গৃহবধূর নাম জেসমিন আক্তার। সে ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মৃত মাহফুজ মিয়ার স্ত্রী বলে জানা গেছে। তার ঘরে ৪ সন্তান রয়েছে। প্রেমিক একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জোবাইদ মিয়া (৩৫)। ৬ সেপ্টেম্বর সোমবার রাতে নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে উপজেলার স্বলফ কমলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, প্রেমের সম্পর্কের জেরে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় কেন্দুয়া দিয়ে আসতে হয়। ফেরার পথে সোমবার স্বলফ কমলপুর নামক স্থানে পৌঁছলে ওই গৃহবধূ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে স্থানীয় লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিক জোবাইদ মিয়া (৩৫) ওরফে মুরসালিন মিয়াকে আটক করেছে। আটককৃত প্রেমিক জোবাইদের এক স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে।
কেন্দুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, আটক প্রেমিক জোবাইদের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *