• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

কুলিয়ারচরে মাদ্রাসা ছাত্র বলৎকারের অভিযোগে হেফাজত নেতা ইয়াকুব আলী গ্রেফতার

কুলিয়ারচরে মাদ্রাসা ছাত্র বলৎকারের
অভিযোগে হেফাজত নেতা
ইয়াকুব আলী গ্রেফতার

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদ্রাসার এক ছাত্র (১১) কে বলৎকারের অভিযোগে পৌর এলাকার বড়খারচর আদর্শ নূরানী ও হাফিজয়া মাদ্রাসার মোহতামিম ও স্থানীয় হেফাজত নেতা মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদের দিক নির্দেশনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুলিয়ারচর থানার এস আই মো. আবুল কালাম আজাদ অফিসার ও ফোর্স নিয়ে দীর্ঘ ৪৮ ঘণ্টা অভিযানের পর ১১ এপ্রিল রোববার দুপুরে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার সেকান্দর নগর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। পরে ৭ দিনের রিমান্ডের আবেদন করে তাকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করে পুলিশ।
অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক ও হেফাজত নেতা মুফতি মাওলানা ইয়াকুব আলী (৩৫) উপজেলার উছমানপুর ইউনিয়নের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুল কাদিরের ছেলে।
উল্লেখ্য, মুফতি মাওলানা ইয়াকুব আলী গত ২ এপ্রিল শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে ঘুম থেকে ডেকে তুলে তার মাদ্রাসার এক ছাত্রকে বলৎকার করে কোরআন শরীফ ধরিয়ে শপথ করায় এ ঘটনার কথা কাউকে না বলার জন্য।
এক সপ্তাহ পর ঘটনা এলাকায় জানাজানি হলে গত ৭ এপ্রিল বুধবার রাত ১০টার দিকে অভিযুক্ত ওই মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুর রহমান জানান, আসামিকে গ্রেফতারের পর ৭ দিনের রিমান্ডের আবেদন করে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *