• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন

কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ২৬, মারা গেছেন একজন, দ্বিতীয় ডোজ টিকা ২,৬০৬

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগি ২৬
মারা গেছেন একজন
দ্বিতীয় ডোজ টিকা ২,৬০৬

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে করোনায় একজন মারা গেছেন। তিনি জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কামরুজ্জামান খানের মা জেবুন্নেছা খানম (৭৩)। করোনায় আক্রান্ত হয়ে তিনি ৬ এপ্রিল রাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ নিয়ে এখন পর্যন্ত জেলায় মারা গেলেন মোট ৬৮ জন। আর আজ ৮ এপ্রিল বৃহস্পতিবার জেলার দু’টি ল্যাবে নতুন ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ১৫ জন। অন্যদিকে করোনা টিকার দ্বিতীয় ডোজ নেয়ার প্রথম দিন আজ টিকা নিলেন ২ হাজার ৬০৬ জন।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ ল্যাবে ১৬১টি নমুনা পরীক্ষায় ২৪টি পজিটিভ এবং পুরনো দুই রোগির নমুনাও পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ১৩৫টি নমুনা। আর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১০৭টি নমুনা পরীক্ষায় দু’টি পজিটিভ ও ১০৫টি নেগেটিভ হয়েছে। নতুন রোগিদের মধ্যে সদরে ১০ জন, কুলিয়ারচরে ৫ জন, পাকুন্দিয়া ও ভৈরবে ৩ জন করে, বাজিতপুরে ২ জন, আর হোসেনপুর, কটিয়াদী ও মিঠামইনে একজন করে। সুস্থ হয়েছেন সদরে ৮ জন আর ভৈরবে ৭ জন। শেষ পর্যন্ত আজ জেলায় করোনায় চিকিৎসাধীন আছেন মোট ৩৪১ জন। আজ করোনা টিকার দ্বিতীয় ডোজ নেয়ার প্রথম দিন জেলায় মোট ২ হাজার ৬০৬ জন টিকা নিয়েছেন। আর আজ পর্যন্ত জেলায় প্রথম ডোজ নিয়েছেন ৭৩ হাজার ৩৩ জন। এদের মধ্যে আজ প্রথম ডোজ নিয়েছেন ১৬৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *