• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

হোসেনপুরে কোচিং সেন্টার চালু রাখায় শিক্ষককে জরিমানা

হোসেনপুরে কোচিং সেন্টার চালু
রাখায় শিক্ষককে জরিমানা

# উজ্জ্বল কুমার সরকার :-

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সরকারী নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে ইমরান হোসেন নামে এক শিক্ষককে দুই হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার (০৭ এপ্রিল) বিকেলে উপজেলার গলাচিপা বাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ কাম উচ্চমান সহকারী স্বপন কুমার বর্মণসহ হোসেনপুর থানা পুলিশ সদস্যরা।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গতকাল বুধবার (০৭ এপ্রিল) বিকেলে উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় গলাচিপা বাজারের একটি কোচিং সেন্টার চালু রাখার অপরাধে ওই কোচিং সেন্টারের শিক্ষক ইমরান হোসেনকে দুই হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ। এছাড়াও মুখে মাস্ক না থাকায় ৪ ব্যক্তিকে ৯ শত টাকা জরিমানা করা হয়।
পাশাপাশি নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ ও সাধারণ লোকজনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারী নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখার অপরাধে এক শিক্ষক ও মুখে মাস্ক না থাকায় ৪ ব্যক্তিকে মোট দুই হাজার নয় শত টাকা জরিমানা করা হয়েছে। নিয়মিত এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *